কেউ-ই ‘ভালো’ নেই, ‘ভালো থাকতে’ মরণ কামড়ের আহ্বান গয়েশ্বরের
কেউ-ই ‘ভালো’ নেই, ‘ভালো থাকতে’ মরণ কামড়ের আহ্বান গয়েশ্বরের

কেউ-ই ‘ভালো’ নেই, ‘ভালো থাকতে’ মরণ কামড়ের আহ্বান গয়েশ্বরের

অনলাইন ডেস্ক

কেউ-ই ‘ভালো’ নেই দাবি করে ‘ভালো থাকতে’ এক সঙ্গে সরকারকে মরণ কামড় দেওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সেই সঙ্গে অতীতের চেয়ে অধিক শক্তি ও সাহস নিয়ে নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে রাজপথে নামার তাগিদ দেন তিনি।

তিনি বলেন, এ জন্য অতীতের মতো নয়, অতীতের চেয়ে আরো বেশি শক্তি ও সাহস নিয়ে ঐক্যবদ্ধভাবে আমাদের রাজপথে নামতে হবে। আমরা কেউ-ই ভালো নেই।

কিন্তু সবাই যদি এক সঙ্গে ভালো থাকতে চাই, তাহলে সরকার পতনে আমাদের এক সঙ্গে মরণ কামড় দিতে হবে।

তাহলে আমরা সফল হব। আমরাও জনগনকে সঙ্গে নিয়ে ভালো থাকতে পারব।

আজ শনিবার সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দুস্থ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণকালে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এ আহ্বান জানান তিনি।

জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের উদ্যোগে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

তিনি বলেছেন, দেশের মানুষের নাগরিক অধিকার, মানবাধিকার, বেঁচে থাকার অধিকার, গণতান্ত্রিক অধিকার কোনোটাই নিশ্চিত নয়। মানুষের সব ধরনের অধিকার ফিরিয়ে দেওয়া আমাদের দায়িত্ব। তেমনি আন্তর্জাতিকভাবে স্বীকৃত মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসার জন্য তাকে নিঃশর্তভাবে মুক্ত করাও আমাদের দায়িত্ব।  

গয়েশ্বর বলেন, তিনি (তারেক রহমান) বিশ্বাস করেন আমাদের যার ওপর যে দায়িত্ব দিয়েছেন, তা যেন সঠিকভাবে পালন করি। কোনো রকম গোঁজামিল না দেই।

তিনি আরো বলেন, দেশ, মানবতার শত্রু ও গণতন্ত্র বিপন্নকারী এই সরকারকে আন্দলোন মাধ্যমে ক্ষমতার থেকে বিদায় করে মানবতার নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। বিগত দিনে আমরা যে হামলা, মামলা, গুম-খুনের কথা বলে এসেছি এখন পৃথিবীর বিভিন্ন মানবাধিকার সংগঠনে প্রতিবেদনের মাধ্যমেও এসব সত্য প্রমাণিত হয়েছে। জাতিসংঘের মানবাধিকার কমিটি ও গুমের বিষয়ে তদন্ত করছে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক