ঝালকাঠিতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৬
ঝালকাঠিতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৬

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ

ঝালকাঠিতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১৬

এস এম রেজাউল করিম, ঝালকাঠি

ঝালকাঠির রাজাপুরে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের সুপারভাইজার ও এক নারী যাত্রী নিহত হয়েছেন। এতে অন্তত ১৬ জন বাসের যাত্রী ও ট্রাকে থাকা শ্রমিক আহত হয়েছেন।

গতকাল শনিবার রাত ৮টার দিকে রাজাপুর উপজেলার বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে বাগড়ি ও পিংড়ি এলাকার সীমান্তে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও স্বেচ্ছাসেবী সংগঠন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, বরিশাল থেকে ছেড়ে আসা 'আলহামদুলিল্লাহ' নামে যাত্রীবাহী বাসটি পিরোজপুর যাচ্ছিল। অপরদিকে খুলনা থেকে ছেড়ে আসা একটি ট্রাক পল্লীবিদ্যুতের শ্রমিক নিয়ে বরিশাল আসছিল। ঘটনাস্থলে এসে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন বাসের সুপারভাইজার মো. ছরোয়ার হোসেন দুলাল খান (৫৭) এবং এক নারী যাত্রী নুরবানু (৭০)।  

নিহত বাসের সুপারভাইজার মো. ছরোয়ার হোসেন দুলাল খান, নলছিটি উপজেলার দপদপিয়া গ্রামের মৃত আব্দুল মজিদ খানের ছেলে। এবং নিহত অন্যজন পটুয়াখালির গলাচিপার মো. নুরুল ইসলামের স্ত্রী।

এদিকে, আহত ১৬ জনের মধ্যে ৭ জনকে ভর্তি রেখে চারজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, মরদেহগুলোর সুরতাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv রিমু