ইটের আঘাতে মাথা থেতলে শিশু হত্যা!
ইটের আঘাতে মাথা থেতলে শিশু হত্যা!

প্রতীকী ছবি

ইটের আঘাতে মাথা থেতলে শিশু হত্যা!

নিজস্ব প্রতিবেদক, খুলনা:

খুলনার সোনাডাঙ্গা আবাসিক এলাকায় (২য় ফেজ) একটি খোলা মাঠ থেকে ১১ বছরের শিশু শুভ’র লাশ উদ্ধার করেছে পুলিশ। ইট দিয়ে তার মাথা থেতলে দেয়া হয়েছে।  

শিশুটি আবাসিক এলাকার পাশে ময়লাপোতা বস্তির মো. ইব্রাহিম হাওলাদারের ছেলে। রোববার দুপুরের দিকে লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল ইসলাম নিউজ টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করেছেন। ঘটনাস্থল থেকে নেশার সামগ্রী (আঠা জাতীয় পদার্থ কৌটা) উদ্ধার করা হয়েছে।  

ধারণা করা হচ্ছে- বাড়ির পিছনে নির্জন ওই স্থানে বসে কাউকে নেশা করতে দেখে ফেলে শুভ। এ নিয়ে কথা কাটাকাটি হলে তাকে ইটের আঘাতে হত্যা করা হয়। সেখানে ধস্তাধস্তির চিহ্ন রয়েছে।

পুলিশ জানায়, আবাসিক এলাকার ১৪ নম্বর রোডের খোলা মাঠের কোনায় রক্তাক্ত অবস্থায় শিশুটির লাশ দেখে স্থানীয়রা খবর দেয়। শিশুটির মাথা, গলা, হাতসহ বিভিন্ন স্থানে ইটের আঘাতের চিহ্ন ছিল। সেখান থেকে রক্তমাখা ইট উদ্ধার করা হয়েছে।  

নিহতের বাবা ভাঙ্গারী বিক্রেতা ইব্রাহিম হাওলাদার জানান, শুভ তাদের একমাত্র সন্তান। সকালে ছেলেকে নাস্তা খাইয়ে ভ্যান নিয়ে তিনি বাইরে বের হন। এরপর কিছুক্ষণ পর ছেলের মৃত্যু খবর পান।  

পুলিশ হত্যার কারণ উদঘাটনে তদন্ত শুরু করেছে।

news24bd.tv/ কামরুল