কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, আটক ২
কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, আটক ২

প্রতীকী ছবি

কিশোরীকে অপহরণের পর ধর্ষণ, আটক ২

অনলাইন ডেস্ক

বরিশাল থেকে এক কিশোরীকে অপহরণের পর ফরিদপুরের ভাঙ্গা এলাকায় নিয়ে ধর্ষণ ও মুক্তিপণ দাবির অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ।  

রোববার সকালে অপহৃত কিশোরীকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে পুলিশ। আটক দুই কিশোরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) আলী আশরাফ ভূঁইয়া জানান, ফেসবুকের মাধ্যমে বরিশাল বন্দর থানা এলাকার এক কিশোরীর সাথে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মো. আসিফ নামে এক যুবকরে পরিচয় হয়।

পরে তাদের সম্পর্ক গভীর হয়। গত শনিবার আসিফ বরিশাল এসে লঞ্চঘাট এলাকায় ওই কিশোরীর সঙ্গে দেখা করে।  

এ সময় আসিফ তাকে ফুসলিয়ে ভাঙ্গা এলাকার নিজ বাড়িতে নিয়ে আটকে রেখে ধর্ষণ করে। সন্ধ্যায় তার বাবা-মাকে ফোন করে অভিযুক্ত আসিফ ১ লাখ ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় ওই রাতেই বিএমপি’র বন্দর থানায় অভিযোগ করে অপহৃতার পরিবার।

তথ্য প্রযুক্তির সহয়তায় তার অবস্থান শনাক্ত করে রোববার ভোর ৫টার দিকে ভাঙ্গা এলাকার আসিফের বাড়ি থেকে ওই কিশোরীকে উদ্ধার করে বন্দর থানা পুলিশ। একই সঙ্গে অপহরণ, ধর্ষণ ও মুক্তিপন দাবির অভিযোগে আসিফ ও তার সহযোগী মো. সোহেলকে পুলিশ আটক করে।  

নির্যাতিত কিশোরীকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।  

news24bd.tv/ কামরুল