আওয়ামী লীগকে ভয় দেখাচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের
আওয়ামী লীগকে ভয় দেখাচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের

আওয়ামী লীগকে ভয় দেখাচ্ছে বিএনপি : ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

বিএনপি সাম্প্রদায়িক শক্তির সঙ্গে আঁতাত করে আবারও সহিংসতার রাজনীতি ও আগুন সন্ত্রাস করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ক্ষমতার আস্ফালন নয়, দেশের জনগণকে ভালোবাসতে হবে। ক্ষমতার আস্ফালন বন্ধ করতে হবে। কেন না ক্ষমতার আস্ফালন দেখিয়ে বিজয়ী হওয়া যায় না।

জনগণ যাকে ভালোবাসে তার স্লোগানের প্রয়োজন হয় না। শুধু স্লোগান আর নেতাগিরিতে কাজ হয় না। বিএনপি ক্ষমতার আস্ফালন করতো। এখনও তারা আস্ফালন করে। এখনও আওয়ামী লীগকে বিএনপি ভয় দেখাচ্ছে।

ওবায়দুল কাদের রোববার নাটোরের শংকর গোবিন্দ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রথম অধিবেশনে ভার্চুয়ালি যোগ দিয়ে এসব কথা বলেন।

‘শান্তির ভাষায় কথা বলুন। অশান্তি করতে চাইলে, জনগণকে সঙ্গে নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে শক্ত জবাব দেওয়া হবে’ বিএনপিকে হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।

‘যারা দলের বিরুদ্ধে ইউপি নির্বাচনে বিদ্রোহের মাধ্যমে দলীয় শৃঙ্খলা ও ঐক্য বিনষ্ট করে দলকে ছোট করেছেন, তাদের সবার তালিকা তৈরি হয়েছে। স্পষ্ট করে বলতে চাই- এই তালিকার রেশ শেষ হবে না। সবাইকেই তাদের কর্মফল ভোগ করতে হবে। ’

বিএনপি চব্বিশ ঘণ্টাই আওয়ামী লীগের বিরুদ্ধে বিষোদগার করে মন্তব্য করে সেতুমন্ত্রী বলেন, নির্বাচন যতো সামনে আসে বিএনপি ততই বেশি অপপ্রচার চালায়। আন্দোলন ও নির্বাচনে বিএনপি ফেল করেছে। নেতিবাচক রাজনীতির কারণে জনগণের সমর্থন হারিয়েছে বিএনপি।

news24bd.tv তৌহিদ