‘ওরিও’ মারা গেছে, লাইভে পূজা চেরির অঝোর কান্না!
‘ওরিও’ মারা গেছে, লাইভে পূজা চেরির অঝোর কান্না!

সংগৃহীত ছবি

‘ওরিও’ মারা গেছে, লাইভে পূজা চেরির অঝোর কান্না!

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরির একটা পোষা বিড়াল ছিলো।  যার নাম ‘ওরিও’। বিড়ালটিকে খুব ভালোবাসতেন পূজা। রোববার (২০ ফেব্রুয়ারি) তাদের ৯ তলার ফ্ল্যাট থেকে পড়ে বিড়ালটি মারা যায়।

রাত ৮ টার কিছুক্ষণ পর কান্নাজড়িত কণ্ঠে পূজা ফেসবুক লাইভে আসেন।

বলেন, ‘আমি বুঝতে পারিনি যে এরকম ঘটনায়ও আমাকে লাইভে আসতে হবে। অনেকে এটাকে ফান ভাবতে পারেন যে, এই বিষয়টি নিয়ে লাইভে আসার কী ছিল।

চোখ মুছতে-মুছতে পূজা চেরি বলেন, আপনারা সবাই জানেন, আমার একটা বিড়াল ছিল, ‘ওরিও’। সবাই জানে। ৯৭-৯৮ শতাংশ লোক জানে। প্রায় চার বছর ধরে আমি ওকে পালতাম।

‘আজকে ওকে আমি আর আমার ভাবি নিজ হাতে গোসল করিয়েছি। ‘ওরিও ইজ নো মোর’! আমি ভাবতে পারিনি যে ও এত তাড়াতাড়ি মারা যাবে। ও আমার কোলে ছিল। আমি শুয়ে ছিলাম, ও আমায় ডাকতে ছিল। ’

আমাদের বাসাটা ৯ তলা। বারান্দা থেকে ও লাফ দিছে। মে বি ও পা পেছলে পড়ে গেছে। জেনারেলি ও ওরকম ভাবে পড়ে না। সে বারান্দা থেকে ঘুরে ঘুরে আসে। এসে আমাদের কাছে বসে, কত কী বলে। (এরপর অনবরত কান্না)

একটা লাল কাপড়ে মোড়া মৃত বিড়ালটিকে দেখিয়ে বলে, ওকে এখন আমি নিয়ে এসেছি আমাদের রুমে, বাসায়। ওর চেহারাটা দেখাতে চাই না, কারণ ওর চেহারাটা দেখানোর মতো না…।

এরপর পূজা চেরি বলতে থাকেন, ৯ তলা থেকে পড়ে গিয়ে ওর থুতনি ভেঙ্গে গেছে, দাঁত ভেঙে গেছে।

আমাকে বলতে পারেন এ বিষয়ে লাইভে আসার কী হলো। কিন্তু যারা বুঝতে পারবে যে ‘ওরিও’ আমার জীবনে কী ছিল। তারা আসলে আমার বিষয়টা বুঝবে কেন আমি এ বিষয় নিয়ে লাইভে এসেছি। বাট অন্য কিছু না।

জাস্ট ওর জন্য দোয়া করবেন। যেখানেই থাকে ও যেন ভালো থাকে। ‘প্রে ফর হিম’।

এ সময় পাশ থেকে আরেকজনের কান্না শোনা যাচ্ছিল। কিন্তু বোঝা যাচ্ছিল না, আরো কে কাঁদছে পূজার সঙ্গে।

পূজা চেরির লাইভ ভিডিওটি দেখতে ক্লিক করুন :

news24bd.tv/এআর-কাবুল