বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি ভিডিও বানাচ্ছিল তারা
বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি ভিডিও বানাচ্ছিল তারা

বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি ভিডিও বানাচ্ছিল তারা

অনলাইন ডেস্ক

বগুড়ায় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জাম ও ইয়াবাসহ দুইজন নারী ও তিনজন পুরুষকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-১২ এর অধিনায়কের কার্যালয়ের (সিরাজগঞ্জ) মিডিয়া অফিসার (সহকারী পুলিশ সুপার) মোস্তাফিজুর রহমান বলেন, ২১ ফেব্রুয়ারি সোমবার বিকেলে বগুড়া সদরের জলেশ্বরীতলা ও সূত্রাপুর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। ২২ ফেব্রুয়ারি (মঙ্গলবার) দুপুরে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- নওগাঁ রানীনগর উপজেলার কালিগ্রামের  আতাউর রহমান রানা (৪০), বগুড়া সদরের সাবগ্রাম মধ্যপাড়া গ্রামের  স্বপন (৩৯) ও বগুড়া আদমদীঘি উপজেলার কয়াকুন্টি গ্রামের  হানিফ প্রামাণিক (২৫) এবং ২ নারী।

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া ৫ জন বগুড়া শহরের জলেশ্বরীতলা ও সূত্রাপুর এলাকায় বাসা ভাড়া নিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরি করে আসছিল। তারা একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে বিভিন্ন প্রকারের পর্নোগ্রাফি ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে ইন্টারনেটে বিভিন্ন ওয়েবসাইটে সেগুলো প্রকাশ করে আসছে।

তাদের গ্রেপ্তার সহ উদ্ধার করা হয় পর্নোগ্রাফি (ব্লুফ্লিম) ভিডিও তৈরির কাজে ব্যবহৃত দুটি ল্যাপটপ, দুটি পেনড্রাইভ, দুটি আলোকস্বজ্জা লাইট, একটি যৌন উত্তেজক ভাইব্রেশন যন্ত্র, একটি সাউন্ড বক্স, একটি বেল্টযুক্ত প্লাস্টিকের কৃত্রিম পেনিস, একটি চার্জার ব্যাটারী, দুটি এলইডি লাইট, আটটি মোবাইল ফোন, পনের পিস ইয়াবা এবং পর্নোগ্রাফি তৈরি সংক্রান্ত নিয়োগের শর্তবলী চুক্তিনামা কাগজপত্র।

র‌্যাব কর্মকর্তা মোস্তাফিজার রহমান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া পাঁচজনই তাদের অপরাধ স্বীকার করেছে।

পরে তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ ও মাদক আইনে মামলা করে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক