এবার নতুন ‘বাদাম’ নিয়ে ভুবন বাদ্যকর!
এবার নতুন ‘বাদাম’ নিয়ে ভুবন বাদ্যকর!

সংগৃহীত ছবি

এবার নতুন ‘বাদাম’ নিয়ে ভুবন বাদ্যকর!

অনলাইন ডেস্ক

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে তুমুল আলোচনা। একের পর এক তার গান নিয়ে ভিডিও ছড়িয়ে পড়ছে নেটপাড়ায়! বলছি কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর এর কথা। কাঁচা বাদাম এর কল্যাণে রীতিমত সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন তিনি এক ট্রেন্ডিং নাম। ভারতের বিনোদন অঙ্গন মেতেছে তার গানে।

কিন্তু ভুবন বাদ্যকর এখন বাদাম বিক্রেতার চেয়ে শিল্পী হিসেবেই বেশি পরিচিত। তাই পুরোনো পেশা ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ভুবন বাদ্যকর। বাদাম বিক্রি ছেড়ে সম্পূর্ণভাবে সঙ্গীতে ডুবে যেতে চান তিনি। সাধারণ কিছু শব্দ দিয়ে নিজের ক্রেতাদের আকর্ষণ করতে গান সাজিয়ে ফেললেন ভারতের বীরভূমের দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। নিজেই সেই গানে করলেন সুর।

আর সামাজিকমাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে গেল তার গাওয়া ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’ গানটি।  

তবে এই গানেই থেমে থাকেননি ভুবন। যেমন বেড়েছে জনপ্রিয়তা, তেমনি ভক্তদের জন্য নতুন গান করছেন তিনি। সম্প্রতি কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে গান শোনান তিনি। সেখানে নতুন গান ‘আমার বাদাম কেড়ে নিল বিশ্ববাসীর মন’ গেয়ে শোনান ভুবন।

বর্তমানে ভুবনের জনপ্রিয়তা ভারতসহ আশেপাশের দেশে ছড়িয়ে পড়েছে। ইংরেজি কিংবা হিন্দিতেই নয়, ভোজপুরি, তালিম, তেলেগু, অসমীয়া, হরিয়ানভিতেও রিমেক হয়েছে তার ‘কাঁচা বাদাম’ গানটি। টলিউড থেকে বলিউডের অনেক তারকা গানটির সঙ্গে কোমর দুলিয়েছেন।

ভারতের নানা শহর থেকেই গান গাওয়ার ডাক পাচ্ছেন ভুবন। এমন নামডাকে আত্মহারা ভুবন বলছেন, তিনি এখন সেলিব্রিটি, আর বাদাম বিক্রি করবেন না। বাদাম বিক্রি ছেড়ে সম্পূর্ণভাবে গানকেই পেশা হিসাবে বেছে নিতে চান তিনি।

news24bd.tv/আলী