বাংলাদেশকে বিকৃত করা বলিউডের সেই বিতর্কিত সিনেমায় বাঁধন!
বাংলাদেশকে বিকৃত করা বলিউডের সেই বিতর্কিত সিনেমায় বাঁধন!

সংগৃহীত ছবি

বাংলাদেশকে বিকৃত করা বলিউডের সেই বিতর্কিত সিনেমায় বাঁধন!

অনলাইন ডেস্ক

বলিউডের খ্যাতিনামা নির্মাতা বিশাল ভরদ্বাজের নতুন সিনেমা ‘খুফিয়া’র একটি চরিত্রের জন্য বাংলাদেশের একাধিক অভিনেত্রীর কাছে প্রস্তাব আসে। কিন্তু তারা সেটা ফিরিয়ে দিয়েছেন। অবশেষে সেই সিনেমায় যুক্ত হন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

জানা যায়, প্রথমে সিনেমাটির প্রস্তাব পায় বিদ্যা সিনহা মিম।

স্ক্রিপ্ট পড়ার পর তার মনে হয় সিনেমাটি রাজনৈতিক ঘরানার। সেখানে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সব কিছু ভেবে এ ধরনের ভুল উপস্থাপনে যুক্ত হতে চায়নি মিম।

পরে সেই সিনেমার প্রস্তাব মেহজাবীনকে দেন বলিউডের এই নির্মাতা। কিন্তু বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার কারণে মেহজাবীনও তাকে 'না' বলে দেন।

তবে এক্ষেত্রে ভিন্ন পথে হেঁটেছেন অন্য লাক্স সুন্দরী আজমেরী হক বাঁধন। বলিউডে অভিনয়ের এই সুযোগ লুফে নেন তিনি। তবে বাঁধনের এই কাজ নিয়ে তৈরি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

বাঁধন বলেন, খুফিয়া সিনেমায় আমি বাংলাদেশের একজন মেয়ের চরিত্রে অভিনয় করেছি। তবে আমার চরিত্রটা খুব বেশি সময়ের জন্য পর্দায় থাকবে না। সিনেমাটি করতে আমি রাজি হয়েছি কারণ উনার (বিশাল ভরদ্বাজ) মতো একজন পরিচালকের সঙ্গে কাজ করবো এবং এই অভিজ্ঞতাটা আমার জীবনে একটি বড় ব্যাপার হয়ে থাকবে। '

বাংলাদেশকে বিকৃত করা সিনেমায় কেন যুক্ত হলেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে অভিনেত্রী জলেন, আমি এই প্রশ্নের উত্তর দিতে চাই না।

news24bd.tv/এমি-জান্নাত