কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদীর মৃত্যু
কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদীর মৃত্যু

সংগৃহীত ছবি

কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদীর মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি 

চুয়াডাঙ্গা জেলা কারাগারে হাশেম আলী (৩০) নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদী মারা গেছেন। বৃহস্পতিবার রাত ২টা ২০ মিনিটে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হাশেম আলী দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর এলাকার সুলতানপুর গ্রামের বকুল হোসেনের ছেলে।  

নিহতের খালাত ভাই জুয়েল রানা জানান, একটি নারী ও শিশু নির্যাতন মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি হিসেবে দুমাস ধরে হাশেম আলী চুয়াডাঙ্গা জেলা কারাগারে আটক ছিল।

বৃহস্পতিবার রাতে তার বুকে ব্যাথা ওঠে। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাতেই কারাগারে তার ইজিসি করেন এবং ওই রাতেই তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টা ২০ মিনিটে মারা যান হাশেম আলী।  

চুয়াডাঙ্গা জেলা কারাগারের অতিরিক্ত জেল সুপার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম তারিক্জ্জুামান জানান, হাশেম আলীর বুকে ব্যথা উঠলে রাতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া চলছিল। তার ২টা ২০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হাশেম আলী। তার লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ময়না তদন্তের পর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

news24bd.tv/আলী  

;