আমি সিঙ্গেল : প্রভা
আমি সিঙ্গেল : প্রভা

সংগৃহীত ছবি

আমি সিঙ্গেল : প্রভা

অনলাইন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি।

অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। যদিও ব্যক্তিগত কারণে মাঝে কিছুদিন বিরতি ছিল, তবে সব ভুলে অভিনয়েই মন দিয়েছেন এই অভিনেত্রী।

অনেক দিন ধরেই মিডিয়া পাড়ায় গুঞ্জন সংগীত শিল্পী ইমরান মাহমুদুলের সঙ্গে প্রেম করছেন প্রভা। জানুয়ারিতে বিষয়টি নিয়ে গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় আলোচনার ঝড় ওঠে। যদিও তাদের পক্ষ থেকে কোনো স্পষ্ট প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

আগে নিয়মিতই ইমরানের সঙ্গে তোলা ছবি শেয়ার করতেন প্রভা। আবার একে-অপরের ছবিতে প্রেমময় মন্তব্য করতেও দেখা যেত। কিন্তু গণমাধ্যমে তাদের প্রেমের বিষয়টি উঠে আসার পর থেকে নীরব হয়ে গেছেন দুজনেই।

মাঝে বেশ কিছুদিন প্রভা নিজেও চুপ ছিলেন। কদিন হলো ফের সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়েছেন অভিনেত্রী। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) আবারও একটি  ছবি পোস্ট করেছেন প্রভা।

টুকটুকে লাল গাউন পরে একটি চেয়ারে খালি পায়ে বসে আছেন প্রভা। খোলা চুল বুকের ওপর এলিয়ে আছে। নিচের দিকে ঝুলিয়ে রাখা ডান হাতে লাল জুতা। ছবিটির ক্যাপশনেই নিজেকে সিঙ্গেল দাবি করলেন প্রভা।  

লিখেছেন, ‘পৃথিবীর দুটো জিনিস কখনো লুকিয়ে রাখা যায় না, তা হলো প্রেম ও লাল জামা। বিঃদ্রঃ আমি সিঙ্গেল!’

 

একই পোস্টে প্রভার নিজেকে সিঙ্গেল দাবি করার বিষয়টি প্রশ্নবিদ্ধও হয়েছে। কেননা তিনি ছবি তোলার ক্রেডিট দিয়েছেন একটি হার্ট ইমোজিকে। যেটা ইঙ্গিত করে, ভালোবাসার মানুষটিই তার ছবিটি তুলে দিয়েছেন।

এই ছবিতে আরও একটা বিষয় লক্ষ্মণীয়, তা হলো প্রভার হাতের অনামিকা আঙুলে আংটি। গুঞ্জন রয়েছে, অভিনেত্রী গোপনে আংটি বদলও করে ফেলেছেন। অনেকদিন ধরেই তার হাতে এই বিশেষ আংটি দেখা যাচ্ছে। যদিও ব্যক্তিগত বিষয়ে বরাবরের মতোই মুখে কুলূপ এঁটে রেখেছেন সুদর্শনা এ অভিনেত্রী।

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন। টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

news24bd.tv/আলী  

;