মঙ্গলবার, ২৮ জানুয়ারি, ২০২০ | আপডেট ০৫ ঘণ্টা ০০ মিনিট আগে

চট্টগ্রামে ৭ নারী ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রাম অফিস

চট্টগ্রামে ৭ নারী ছিনতাইকারী গ্রেপ্তার

চট্টগ্রাম নগরী ও সীতাকুণ্ড উপজেলায় অভিযান চালিয়ে ছিনতাইকারী চক্রের ৭ নারী সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের দাবি, যাত্রীবেশে বাসে উঠে জটলা তৈরি করে তারা ছিনতাই করতেন। 

গ্রেপ্তারকৃত নারীরা হলেন- মোছাম্মৎ রাহেলা (৪০),  আফিয়া বেগম (১৮) , সাহার বানু (৫৫), সুলতানা বেগম (২৩), ফুলতারা বেগম (২২), নাজমা বেগম (৩৫) ও মরিয়ম বেগম (২৫)।

তারা পরস্পরের স্বজন এবং সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে। সীতাকুণ্ডের ইমাম নগরে তারা বসবাস করে আসছিলেন।

চট্টগ্রাম কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, নগরীর নিউ মার্কেট ও সীতাকুণ্ডের ইমাম নগর থেকে শুক্রবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই করা একটি স্বর্ণের চেইনও উদ্ধার করা হয়।

তিনি জানান, বাসে এক নারী বাসযাত্রীর চেইন নেওয়ার সময় রাহেলা ধরা পড়েন। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে এই চক্রের অন্যদের কথা জানা যায়।

‘পরে তার (রাহেলা) স্বীকারোক্তি অনুযায়ী, সীতাকুণ্ডের ফকির হাট ইমাম নগর এলাকায় অভিযান চালিয়ে অন্যদের গ্রেপ্তার করে ছিনতাই করা চেইনটি উদ্ধার করা হয়।’

এর আগে গেল বছরের ২০ জানুয়ারি বায়েজিদ থানাধীন অক্সিজেন বাস স্টেশন থেকে ৪ নারী ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তারাও আরেক নারীর চেইন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেছিল। তাদের বাড়িও ছিল ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে।

অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য