বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ২৮ মিনিট আগে

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত সন্ত্রাসী নিহত 

যশোর প্রতিনিধি

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত সন্ত্রাসী নিহত 

যশোরের ঝিকরগাছা উপজেলার কায়েমকোলা বাঘমারা বিলে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত সন্ত্রাসী জাহিদ হাসান টোকন (২৯) নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি ও পাঁটি বোমা উদ্ধার করেছে।

পুলিশের দাবি, টোকনকে আটকের পর অস্ত্র উদ্ধারের অভিযানে গেলে তার সহযোগী সন্ত্রাসীদের সঙ্গে এ ‌‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) আব্দুল আজিজ জানান, শুক্রবার রাত ১২টার দিকে যশোর শহর থেকে টোকনকে আটক করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে সে তার কাছে অস্ত্র ও গুলি থাকার কথা স্বীকার করে। পরে রাত সাড়ে তিনটার  দিকে তাকে নিয়ে কায়েমকোলা বাঘমারা বিলে অভিযানে যায় পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে টোকনের সহযোগী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা সাত রাউন্ড গুলি করে। সন্ত্রাসীরা পিছু হটলে টোকনকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

ওসি জানান, সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে আহত হয় টোকন। পুলিশ তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও ৫টি তাজা বোমা উদ্ধার করে।

নিহত টোকনের নামে ঝিকরগাছা থানায় হত্যা, মাদক ও অস্ত্রসহ ২৭টি মামলা রয়েছে। সে ঝিকরগাছা উপজেলার কৃষ্ণনগর গ্রামের আসলাম মাস্টারের ছেলে।

(নিউজ টোয়েন্টিফোর/রিপন/তৌহিদ)

মন্তব্য