এবার ‘পুষ্পা’র গানে শ্রীলেখা!
এবার ‘পুষ্পা’র গানে শ্রীলেখা!

সংগৃহীত ছবি

এবার ‘পুষ্পা’র গানে শ্রীলেখা!

অনলাইন ডেস্ক

ওপার বাংলার আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র বরাবরই স্পষ্টভাষী। সোজাসুজি কথা বলতে ভালোবাসেন। প্রতিনিয়ত আসছেন পোস্ট নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ,বলছেন অকপটে নিজের মনের ডায়েরির সকল কথা। এবারও তার ব্যতিক্রম হলো না।

বর্তমান সময়ের ভাইরাল ভারতের দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’ সিনেমার গান নিয়ে হাজির হলেন শ্রীলেখা। তিনি নাচলেন ‘সামি সামি’ গানে।

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন শ্রীলেখা। তাতে দেখা যায়, মেকআপ রুমে ‘সামি সামি’ গানের তালে চুটিয়ে নাচছেন অভিনেত্রী।

তার পরনে জিন্স আর লাল রঙা টি-শার্ট। জ্যাকেট স্টাইলে পরেছেন চকলেট রঙা শার্ট।

‘পুষ্পা’য় গানটিতে পারফর্ম করেছেন রাশমিকা মান্দানা ও আল্লু অর্জুন। এর আগে আরও অনেক তারকা গানটিতে কোমর দুলিয়ে ভাইরাল হয়েছেন। শ্রীলেখাও নিজেকে দূরে রাখতে পারলেন না এই জাদু থেকে। ৪৬ বছর বয়সেও ভক্তদের মাতিয়ে দিলেন অভিনেত্রী।

গানের সঙ্গে শ্রীলেখার নাচ দেখে মুগ্ধ তার ভক্তরা। কেউ লিখেছেন, ‘উফ ফাটিয়ে দিয়েছেন’, আরেকজন লিখেছেন, ‘আমি তোমার সঙ্গে নাচতে চাই’, আরেক ভক্ত মন্তব্য করেছেন, ‘এই বয়সেও কম না!’

শ্রীলেখা মিত্রের জীবনের হিরো তিনি নিজেই। তাই নিজের সঙ্গেই সারাটা জীবন কাটিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। নিজের হাতে আংটি পরিয়ে আয়নার সামনে নিজেই নিজেকে প্রশ্ন, “উইল ইউ ম্যারি মি?”

শ্রীলেখা মিত্রকে প্রতিনিয়তই এরখম পোস্ট করতে দেখা যায়। সেনসেশনাল এই অভিনেত্রীর ভক্তকুলের সংখ্যাটা বিরাট। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। বরাবরই ফেসবুক স্ট্যাটাসে ব্যক্তিজীবনের নানা বিষয় তুলে ধরেন এই অভিনেত্রী। বিভিন্ন স্ট্যাটাস ও ছবি পোস্ট করে আলোচনায় থাকাটা তার নিয়মিত ঘটনা।

news24bd.tv/আলী