নতুন নেতৃত্ব দেশের স্বর্ণ ব্যবসাকে আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছাবে

সংগৃহীত ছবি

বাজুসের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নতুন নেতৃত্ব দেশের স্বর্ণ ব্যবসাকে আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছাবে

অনলাইন ডেস্ক

বাংলাদেশের স্বর্ণ শিল্পকে ব্র্যান্ড হিসেবে তুলে ধরতে হবে। স্বর্ণ ব্যবসাকেও আন্তর্জাতিক পর্যায়ে নিয়ে যেতে হবে। এ কাজে নেতৃত্ব দিচ্ছেন বাজুসের নতুন সভাপতি সায়েম সোবহান আনভীর। তিনি দেশে প্রথমবারের মতো গোল্ড ব্যাংক করার উদ্যোগ নিয়েছেন।

এর সুফল যেন তৃণমূলের বাজুস সদস্যরা পায়। দেশে যে গোল্ডবার তৈরি হবে তাতে যেন বঙ্গবন্ধুর প্রতিকৃতি অঙ্কিত থাকে। স্বর্ণ ব্যবসায়ীরা যেন প্রশাসনিক হয়রানি থেকে মুক্তি পায়।  

আজ বুধবার যশোর শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক অডিটরিয়ামে বাজুস যশোর জেলা শাখার আয়োজনে বাংলাদেশ জুয়েলার্স সমিতির (বাজুস) খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তারা এসব কথা বলেন।

তারা আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, বাজুসের নতুন সভাপতি সায়েম সোবহান আনভীরের যোগ্য নেতৃত্বে বাংলাদেশের স্বর্ণ ব্যবসা আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছবে। এ সময় বিভাগীয় প্রতিনিধিদের পাশাপাশি যশোরের স্বর্ণ ব্যবসায়ী ও বাজুসের সদস্যরা উপস্থিত ছিলেন।  
বাজুস  জেলা সভাপতি ও খুলনা বিভাগীয় প্রধান রকিবুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাজুসের জেলা মনিটরিং স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ও সাবেক সভাপতি ডা. দিলীপ কুমার রায়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাজুসের সহসভাপতি গুলজার আহমদ, আনোয়ার হোসেন ও ডা. দেওয়ান আমিনুল ইসলাম শাহীন।  


অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাজুসের যশোর জেলা সাধারণ সম্পাদক স্বপ্ন কুমার চন্দ্র, নড়াইল জেলা সভাপতির পক্ষে সহসভাপতি মো. সাইফুল আলম ও সাধারণ সম্পাদক চঞ্চল কুমার রায়, খুলনার সভাপতি সমরেশ সাহা ও সাধারণ সম্পাদক শংকর কর্মকার, বাগেরহাটের সভাপতি শ্যামল সরকার ও সাধারণ সম্পাদক  নিলয় কুমার ভদ্র, মাগুরার সভাপতি বিমল কুমার বিশ্বাস ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ঝিনাইদহের সভাপতি পঞ্চরেশ চন্দ্র পোদ্দার ও সাধারণ সম্পাদক সাধন সরকার, কুষ্টিয়ার সভাপতি বিজন কর্মকার ও সাধারণ সম্পাদক মো. কামাল আহমেদ, চুয়াডাঙ্গার সভাপতি সাইদুল হাসান ও সাধারণ সম্পাদক শেখ সাদী, মেহেরপুরের সভাপতি কিশোর পাত্র ও সাধারণ সম্পাদক শেখ মমিন, সাতক্ষীরার সভাপতি গৌর চন্দ্র দত্ত ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন সরকার প্রমূখ।

news24bd.tv/এআর-কাবুল