মা হওয়া নিয়ে কটাক্ষে আমার কিছু যায় আসে না : সানি লিয়ন (ভিডিও)

মা হওয়া নিয়ে কটাক্ষে আমার কিছু যায় আসে না : সানি লিয়ন (ভিডিও)

প্রাক্তন পর্ন তারকা সানি লিয়ন ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার ২০১৭ সালে নিশা কৌরকে দত্তক নেন। ওই বছরই সারোগেসির মাধ্যমে দুই ছেলে নোয়া আর আশেরের জন্ম দেন এই তারকা জুটি।  সোস্যাল মিডিয়ায় সাম্প্রতিক এক ভিডিওতে দেখা যায়, মুম্বাইতে সানি তাঁর দুই ছেলের হাত ধরে রয়েছেন। দুই ছেলের হাত ধরে থাকলেও, মেয়ে নিশাকে একাই সিঁড়ি দিয়ে নামতে দেখা যায়।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনদের কেউ এই ভিডিও পোস্টে ট্রল করে লিখেন, মূলত প্রচার পেতেই তারা নিশাকে দত্তক নিয়েছেন। এজন্য নিশাকে তারা অন্য সন্তানের মতো যত্ন নেয় না। শুধুমাত্র জনপ্রিয়তার লোভে নিশাকে দত্তক নিয়েছেন।  

এ বিষ্ফোরক মন্তব্য নিয়ে নেট দুনিয়ায় সমালোচনা বেশ তুঙ্গে।

সম্প্রতি এ বিষয়ে কথা বলেছেন সানি লিয়ন। ট্রলারদের জবাব দিতে গিয়ে তিনি বলেন, তাঁর মা হওয়া নিয়ে যদি কেউ কটাক্ষ করেন, তাহলে তাঁর কিছু যায় আসে না। তিনি এবং তাঁর স্বামী কীভাবে সন্তানদের বড় করছেন, তা না জেনেবুঝে যে কেউ এমন মন্তব্য করতেই পারেন।  

তিনি বলেন, যিনি এই মন্তব্যটা করেছেন তিনি কিন্তু আমার প্রাত্যাহিক জীবনের অঙ্গ নয়। একটা ছবি কখনও অভিভাবকত্ব নিয়ে প্রশ্ন তুলতে পারে না। অথবা আমিও কোন ছবির জন্য সবাইকে জবাব দিতে বাধ্য নই। এটা শুধু বিরক্তিকরই নয়, খুব ছেলেমি ব্যাপার।
সানি আরও বলেন, যাঁদের সন্তান আছে তাঁরাই শুধু জানে একটা শিশু বিশেষ করে একের বেশি সন্তানকে বড় করা কতটা কষ্টের। তাই যারা কমেন্ট করছেন, তাঁদের বলব একটু বড় হোন। এর বেশি আমার আর কিছু বলার নেই।

news24bd.tv/

সম্পর্কিত খবর