নিজের অজানা অধ্যায়ের কথা জানালো পুনম পাণ্ডে

সংগৃহীত ছবি

নিজের অজানা অধ্যায়ের কথা জানালো পুনম পাণ্ডে

অনলাইন ডেস্ক

ভারতীয় মডেল ও চলচ্চিত্র অভিনেত্রী পুনম পাণ্ডে নামটার সঙ্গে বহু বিতর্ক জড়িয়ে রয়েছে। যে জন্য তার এত ত্যাগ সেই সিনেমার খবরে তাকে পাওয়া যায় না। ব্যক্তিগত জীবনের নানা কর্মকাণ্ডে প্রায় সময় খবরের শিরোনাম হন। খোলামেলা পোশাক আর প্রাপ্ত বয়স্কদের ভিডিও— এসব নিয়েই ইন্টারনেট দুনিয়ায় চাহিদার শীর্ষে থাকেন তিনি।

কিন্তু তার এই গ্ল‍্যামার সর্বস্ব জীবনের পেছনেও যে একটা কষ্টকর অতীত লুকিয়ে রয়েছে তা জানাই যেত না যদি না তিনি জেলবন্দি হতেন।

কঙ্গনা রণৌতের সঞ্চালনায় ‘লক-আপ’ নামের একটি রিয়েলিটি শোতে নিজের জীবনের এসব অজানা অধ্যায়ের কথা জানান তিনি।

নিম্ন মধ‍্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছেন পুনম। পরিশ্রম করে সন্তানদের বড় করেছেন তার মা।

ছোট থেকেই দারিদ্র দেখে বড় হয়েছেন পুনম। এমন সময়ও গিয়েছে যখন টাকার অভাবে পান্তা ভাত খেয়ে দিন পার করতে হয়েছে তাকে।

পুনম বলেন, তার স্বীকার করতে কোনো লজ্জা নেই যে তিনি প্রচার পাওয়ার জন‍্য অনেক কিছু করেছেন যা হয়তো করা উচিত ছিল না। কিন্তু তার জন‍্যই আজ তার ভাই বোনেরা নিজের পায়ে দাঁড়াতে পেরেছে। পুনম জানান, তিনি যা যা করেছেন সবটাই তার পরিবারের জন‍্য। এর জন‍্য নিন্দুকরা যাই বলুক না কেন তাতে তার কিছুই যায় আসে না।

স্বামী স্যাম আহমেদ বোম্বে করা অত্যাচারের বিবরণ দিতে গিয়ে পুনম বলেন, আমি সেই চারটি বছর আমি ঘুমাতে পারিনি। এমনকি কিছু খেতে পারিনি। প্রতিদিন মারধর করা হত আমাকে। ঘরবন্দি করে রাখা হত। আমার মোবাইল ভেঙে গিয়েছিল, তাই কোনো ফোনকল ধরতে পারতাম না। তখন মনে হত, নিজেকে মেরে ফেলি।

পুনম বলেন, একাধিকবার আমি নিজেকে মেরে ফেলার চেষ্টা করেছি। কুকুরের মতো মারধর করা হত আমাকে। তখন আমার মনে হত আমি খুব দুর্বল।

২০২০ সালের ১০ সেপ্টেম্বর স্যামের সঙ্গে মালাবদল করেন পুনম। বিয়ের দুই মাস পর তারা গোয়ায় মধুচন্দ্রিমায় যান। সেখানে গিয়ে প্রথমবার স্বামীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ নিয়ে স্থানীয় পুলিশের দ্বারস্থ হন। পরে আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করে ফের সংসারে মন দেন পুনম। কয়েক মাস পর আবারও নির্যাতনের শিকার হন তিনি। সেবারও পুলিশে অভিযোগ জানিয়েছিলেন এই মডেল-অভিনেত্রী।  

এরকম নির্যাতনের শিকার হয়েও পুনম চেয়েছিলেন সংসার টিকিয়ে রাখতে। কিন্তু শেষ পর্যন্ত সম্ভব হয়নি। অবশেষে বিচ্ছেদের পথেই হাঁটতে হয় তাকে।  

প্রসঙ্গত, পুনম পাণ্ডে  বলিউড ও তেলুগু চলচ্চিত্র অভিনয়ের জন্য অধিক পরিচিত। পুনম গ্রেডারাক্স ম্যানহান্ট এবং মেগামডেল প্রতিযোগিতা সেরা নয়ে অবস্থান করেন এবং ২০১০-এ ফ্যাশন ম্যাগাজিনের প্রচ্ছদে তার ছবি স্থান পায়।
news24bd.tv/আলী