রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ৩৭ মিনিট আগে

পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হারলো জিম্বাবুয়ে

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

পাকিস্তানের কাছে বড় ব্যবধানে হারলো জিম্বাবুয়ে

হারারাতে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে স্বাগতিক জিম্বাবুয়েকে ৭৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে পাকিস্তান। সফরকারীদের করা ১৮২ রানের জবাবে ১৩ বল বাকি থাকতেই ১০৮ রানে অলআউট হয়ে যায় জিম্বাবুয়ে।

জিম্বাবুয়ের পক্ষে সর্বোচ্চ ৪৩ রানের ইনিংস খেলেন তারিসাই মুসাকান্দা। এছাড়া সলোমন মিরে ২৭ ও এল্টন চিগুম্বুরার ১৪ ব্যতীত আর কেউই দুই অঙ্ক ছুঁতে পারেননি। শেষে ৬ রানে ৪ উইকেট হারিয়ে ইনিংস শেষ হয় জিম্বাবুইয়ানদের।

আরও পড়ুন:আয়ারল্যান্ডকে হারিয়ে সালমাদের দুর্দান্ত সিরিজ জয়

পাকিস্তানের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ হাফিজ, উসমান খান ও হাসান আলি।

এর আগে ওপেনার ফাখর জামানের হাফসেঞ্চুরির সঙ্গে শেষদিকে শোয়েব মালিক ও আসিফ আলির ঝড়ো ব্যাটিংয়ে ভর করে ৪ উইকেটে ১৮২ রান করে সফরকারীরা।

ইনিংসের দ্বিতীয় ওভারেই মোহাম্মদ হাফিজকে (৭) ফিরিয়ে দেন কাইল জারভিস। হোসাইন তালাত (১০) আর সরফরাজ আহমেদও (১৬) তেমন ভালো করতে পারেননি। তবে ৪০ বলে ৩টি করে চার-ছক্কায় ৬০ রান করা ফাখর জামান দলকে এগিয়ে নেন অনেকটা দূর পর্যন্ত।

শেষদিকে শোয়েব মালিক আর আসিফ আলির ৩২ বলে ৬২ রানের অবিচ্ছিন্ন জুটিতে বড় পুঁজি পেয়ে যায় পাকিস্তান। ২৪ বলে ২ চার আর ১ ছক্কায় হার না মানা ৩৭ রান করেন মালিক। ২১ বলে ৪১ রানে অপরাজিত ছিলেন আসিফ, যে ইনিংসে ১টি চারের সঙ্গে ৪টি ছক্কা মারেন তিনি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য