ধামরাইয়ে বসুন্ধরা সিমেন্টের হালখাতা ও রিটেইলার সম্মেলন
ধামরাইয়ে বসুন্ধরা সিমেন্টের হালখাতা ও রিটেইলার সম্মেলন

সংগৃহীত ছবি

ধামরাইয়ে বসুন্ধরা সিমেন্টের হালখাতা ও রিটেইলার সম্মেলন

সাভার প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা সিমেন্টের আয়োজনে হালখাতা ও রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে ধামরাইয়ের আলাদিনস পার্কে এ হালখাতা ও রিটেইলার অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় আশুলিয়ার ডিলার মেসার্স আমিন ট্রেডার্সের স্বত্বাধিকারী হাজী আমিনুল ইসলামের সভাপতিত্বে হালখাতা ও রিটেইলার সন্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কথাসাহিত্যিক ও নাট্যকার ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন।

সম্মেলনে আশুলিয়া, ধামরাইয়ের বিভিন্ন গ্রাম থেকে প্রায় ৭ শতাধিক রিটেইলার ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় রিটেইলাররা বিভিন্ন খেলায় অংশ নেন। এ উপলক্ষে ১০ সেরা বিক্রেতাকে বিশেষ পুরস্কার দেওয়া হয়। সবচেয়ে বেশি সিমেন্ট বিক্রির ভিত্তিতে ফেরদৌসী সরকার এন্টারপ্রাইজকে প্রথম পুরস্কার দেওয়া হয় মোটরসাইকেল ও সাজিদ ট্রেডিং কর্পোরেশনকে দ্বিতীয় পুরস্কার দেওয়া হয় একটি ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন ও রানা এন্টারপ্রাইজকে ৩য় পুরস্কার দেওয়া হয় একটি স্টিলের আলমিরা। এছাড়া ১শ জন রিটেইলারকে সাধারণ পুরস্কার দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, হেড অব ফিন্যান্স (ট্রেজারার সেক্টর বি বসুন্ধরা গ্রুপ) নুরে আলম সিদ্দিকী, সিমেন্ট সেক্টরের সেলস বিভাগের জি এম আব্দুল লতিফ, এ জিএম (ব্র্যান্ড কমিনিউকেশন) মো. সাইফুল ইসলাম রুবেল, এজিএম (সেলস) জিয়ারুল ইসলাম ও ডি এস এম মোহাম্মদ মোক্তার আলীসহ বসুন্ধরা সিমেন্টের অন্যান কর্মকর্তারা।

news24bd.tv/আলী   

;