জমে উঠেছে টেলিভিশন প্রযোজক সমিতির নির্বাচন 
জমে উঠেছে টেলিভিশন প্রযোজক সমিতির নির্বাচন 

সংগৃহীত ছবি

জমে উঠেছে টেলিভিশন প্রযোজক সমিতির নির্বাচন 

অনলাইন ডেস্ক

বেশ জমে উঠেছে টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) নির্বাচন ২০২২-২০২৪। টেলিভিশন প্রযোজক সমিতির এ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১৯ মার্চ । এ উপলক্ষে চলছে মনোনয়নপত্র জমাদানকারীদের পরিচিতি পর্ব।  এবার দুটি প্যানেল নির্বাচনে নেমেছে।

একটির নেতৃত্বে আছেন রোকেয়া প্রাচী ও সাজ্জাদ হোসেন দোদুল। অপর প্যানেলের সভাপতি পদে মনোয়ার পাঠান ও সাধারণ সম্পাদক পদে সাজু মুনতাসির লড়ছেন।

টেলিপ্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংগঠনের জন্য কাজ করে যাচ্ছেন মনোয়ার হোসেন পাঠান। অপরদিকে সাধারণ সম্পাদক প্রার্থী হিসেবে সাজু মুনতাসির ভোটারদের কাছে সুযোগ চেয়েছেন সেবার জন্য।  

সাজু মুনতাসির বলেন, আমাদের পরিচয় আমরা প্রযোজক, তাই প্রযোজকদের জন্যই গড়ে তুলবো আগামীর টেলিপ্যাব। আমরা নিজ নিজ নির্বাচনি ইশতেহারে ততটুকুই বলবো, যতটুকু দুই বছরে বাস্তবায়নযোগ্য। প্রযোজকদের মিছে স্বপ্নে বিভোর করতে চাই না। কথার ফুলঝুরিও ছিটাতে চাই না। কথা দিলাম, আমাদের ভাবনা হবে এবার সেটাই, যা কেউ আগে ভাবেনি। আর সেই ভাবনা অবশ্যই বাস্তবায়নযোগ্য। ’

এই প্যানেলে সহ-সভাপতি পদে লড়বেন মাহবুবা শাহরীন তায়েব (মিতু), কাজী রিয়াজ হোসেন নয়ন, কাজী সাইফুল ইসলাম সোহেল। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন শহিদ আলমগীর ও রেজাউল হক রেজা, সাংগঠনিক সম্পাদক আইনুল ইসলাম চৌধুরী (চঞ্চল), অর্থ সম্পাদক পদে মো. রফিকুল ইসলাম, দফতর সম্পাদক পদে নাহিদ নিয়াজী রিপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে এম এস কে সানজিদ খান প্রিন্স, আইন বিষয়ক সম্পাদক শিমুল সরকার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাকির খান, আর্কাইভ বিষয়ক সম্পাদক এম এম মাসুদ করিম (সুজন), আন্তর্জাতিক সম্পাদক এম রেজাউল করিম সজল, শিক্ষা ও গবেষণা সম্পাদক অনন্য ইমন, সমাজ কল্যাণ সম্পাদক মো. সায়েম মিয়া।  

এছাড়াও কার্যনির্বাহী পদে নির্বাচন করবেন, জিনাত হাকিম, বাবুল আহমেদ, কামাল খান, আনসারুল আলম লিংকন, কাজী আবু বকর সিদ্দিকী (কাজী রিটন), শেখ রুনা, মো. বাশেদ সিমন, আইনুল হক আদিল, মো. মোজাম্মেল হক খান ও মনির পারভেজ।

news24bd.tv/এআর-কাবুল

;