শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর 

গাজীপুরের শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার এর দ্বিতীয় অধিবেশনে হুমায়ুন কবির হিমুকে সভাপতি ও অ্যাডভোকেট হারুন অর রশিদ ফরিদকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের কমিটি গঠন করা হয়।

দীর্ঘ ৭ বছর পর মঙ্গলবার রাতে উপজেলার গ্রীণভিউ গলফ রিসোর্টের অডিটরিয়ামে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম মোজাম্মেল হক আনুষ্ঠানিকভাবে নতুন এ কমিটির নাম ঘোষণা করেন।

এর আগে আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও সব কাউন্সিলরের উপস্থিতে সমঝোতার মাধ্যমে নির্বাচন প্রক্রিয়াটি সম্পন্ন করেন অনুষ্ঠানের সভাপতি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দেলু জানান, সভাপতি ও সাধারণ সম্পাদকের পর একে একে অন্য সকল সদস্যের নাম ঘোষণা করেন মন্ত্রী।

নতুন কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আবদুল লতিফ শেখ, সহ-সভাপতি মাহতাব উদ্দিন ও ওয়াজ উদ্দিন। যুগ্ম সাধারণ সম্পাদক-মাসুদ আলম ভাঙ্গী, ফারুক আহমেদ মৃধা ও আমজাদ হোসেন। সাংগঠনিক সম্পাদক – মনির হোসেন, উজ্জ্বল হোসেন ও মো. হাবিবুল্লাহ।

তথ্য ও গবেষণা সম্পাদক ইব্রাহীম মাহমুদ, প্রচার সম্পাদক সুলতান উদ্দিন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী লে. কর্নেল (অব.) ফারুক খান এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা আজম এমপি, গাজীপুর তিন আসনের এমপি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজ, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি আখতারুজ্জামান প্রমুখ।

এর আগে মঙ্গলবার বেলা ১১টায় শ্রীপুর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম মোজম্মেল হক।

news24bd.tv রিমু