চাকরির প্রলোভনে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২
চাকরির প্রলোভনে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

প্রতীকী ছবি

চাকরির প্রলোভনে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ২

লক্ষ্মীপুর প্রতিনিধি 

লক্ষ্মীপুরে গৃহ পরিচালিকা হিসেবে চাকরির প্রলোভনে এনে ৮০ হাজার টাকায় বিক্রি করে দেয়ার পর এক কিশোরীকে রাতভর সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।   রায়পুর পৌর শহরের ১নং ওয়ার্ডের দুলালের বাসায় এ ঘটনা ঘটে।

বুধবার ( ০৯ মার্চ) বেলা ১১ টার দিকে ভিকটিম ওই কিশোরীকে ঘটনাস্থল এলাকা থেকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ভিকটিম, পুলিশ ও স্থানীয়রা জানান, রায়পুর উপজেলার চর আবাবিল এলাকার মৃত মনছুর আহমেদের কন্যা অসহায় হয়ে গৃহ পরিচালিকা হিসেবে কাজ করার আগ্রহ প্রকাশ করে। এ সুযোগে স্থানীয় বখাটে যুবক জাহাঙ্গীর আলম তাকে চাকরি দেয়ার কথা বলে গত রোববার রায়পুর পৌর শহরের বাসিন্দা ও স্থানীয় ব্যবসায়ী (মুদি দোকানদার) দুলালের বাসায় নিয়ে আসে।  

এ সময় বখাটে যুবক জাহাঙ্গীর ওই কিশোরীকে দুলালের কাছে ৮০ হাজার টাকায় বিক্রি করে হস্তান্তর করে চলে যায়। পরে মঙ্গলবার দিবাগত রাতে ওই কিশোরীকে দুলাল ও তার স্ত্রী ফাতেমা বেগমের সহায়তায় রাতভর ৪-৫ জন যুবক পালাক্রমে ধর্ষণ করে বলে অভিযোগ তোলে ভিকটিম ও স্বজনরা।

 

পরে পুলিশ গোপন সংবাদ পেয়ে ভিকটিমকে উদ্ধার করে। এ সময় দুলাল ও তার স্ত্রীকে আটক করে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার মংনে থোয়াই ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ টোয়েন্টিফোরকে জানান, কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পেয়ে পুলিশ ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনার তদন্তসহ পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
 
news24bd.tv/ কামরুল