বিয়েতে স্থানীয়দের না খাওয়ানোয় বরকে জরিমানা!
বিয়েতে স্থানীয়দের না খাওয়ানোয় বরকে জরিমানা!

সংগৃহীত ছবি

বিয়েতে স্থানীয়দের না খাওয়ানোয় বরকে জরিমানা!

অনলাইন ডেস্ক

আর্থিক অনটনে নিজের বিয়েতে তেমন কোন আয়োজনই করেননি পরিবহন প্রতিষ্ঠানের কর্মচারী ওয়াহিদুল আলমগীর। কিন্তু বিয়েতে এলাকার মানুষের জন্য খাবারের আয়োজন না করায় বরের পরিবারকে ১০ হাজার টাকা জরিমানা করেন স্থানীয় সমাজের সর্দার। বিস্ময়কর মনে হলেও এমন ঘটনা ঘটেছে  চট্টগ্রামের লোহাগাড়ার চুনতিতে।

গত বছরের মার্চে চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি হাটখোলামোড়া এলাকার ওয়াহিদুল আলমগীর বিয়ে করেন।

তবে আর্থিক অনটনে বিয়ের আনুষ্ঠানিকতা ছিল একেবারেই সাদামাটা। সুযোগ ছিল না বড় কোনো আয়োজনের। আর এতেই ক্ষিপ্ত হন সমাজের সর্দার।

ওয়াহিদুল অভিযোগ তোলেন, বিয়েতে শ্বশুরবাড়ি কিংবা নিজে এলাকাবাসীর জন্য কোনো খাবারের আয়োজন না করায় চটেছেন সমাজের সর্দার। বিয়ের প্রায় এক বছর পর এসে তার পরিবারকে করেছেন ১০ হাজার টাকা জরিমানা।

ভুক্তভোগী যুবক ওয়াহিদুল আলমগীর জানান, বিয়ে করে না জানানোয় এবং স্থানীয়দের বিয়ের খাওয়ার না খাওয়ানোয় তাকে এই জরিমানা করা হয়। এরইমধ্যে জরিমানার ৫ হাজার টাকা পরিশোধ করা হয়েছে।  

সর্দার শমশু সওদাগরের এ বিষয়ে বলেন, আসলে বিষয়টা খাবারের জন্য নয়, বিয়ের বিষয়টি সমাজকে না জানানোয় তাকে এই জরিমানা করা হয়েছে। তবে বিষয়টি সুরাহার কথা বলছেন স্থানীয় জনপ্রতিনিধি লোহাগাড়া চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু।

news24bd.tv/আলী