বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনা, তিন বন্ধু নিহত
বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনা, তিন বন্ধু নিহত

মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু নিহত

বাগেরহাটে মোটরসাইকেল দুর্ঘটনা, তিন বন্ধু নিহত

শেখ আহসানুল করিম, বাগেরহাট

বাগেরহাটের মোংলা উপজেলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী তিন বন্ধু নিহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে মৌখালী এলাকায় বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগলে ওই দুর্ঘটনা ঘটে। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান ওই মোটরসাইকেলে থাকা তিন বন্ধু।

নিহতরা হলেন, মোংলা পৌর শহরের মোর্শেদ সড়ক এলাকার বাসিন্দা ফার্নিচার ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনের ছেলে বায়জিদ (২২), দোকানের কর্মচারী জাকারিয়া (২০) ও মোড়েলগঞ্জ উপজেলার মো. আসাদের ছেলে সাকিব (২০)।

জানা গেছে, নিহত বায়জিদ ও সাকিব সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই এবং জাকারিয়া তাদের বন্ধু ছিল। মোটরসাইকেল দুর্ঘটনায় ছেলে, ভাগ্নে ও কর্মচারীর মৃত্যুতে শোকের মাতম চলছে ফার্নিচার ব্যবসায়ী জাহাঙ্গীরের বাড়ীতে।

মোংলা থানার ওসি তদন্ত বিকাশ চন্দ্র ঘোষ জানান, মোংলা উপজেলার চাঁদপাই পীর মেছেরশাহ এর মাজারের মেলা দেখে বুধবার রাত সাড়ে ১১টার দিকে বাড়ি ফেরার পথে মৌখালী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের আরোহী তিন বন্ধু ছিটকে পড়ে। পিচের রাস্তায় পড়ে তিনজনেরই মাথা, হাত ও পাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর রক্তাক্ত জখম হয়। মারাত্মক আঘাত ও রক্তক্ষরণে মধ্যরাতে ঘটনাস্থলেই মারা যান তারা। পরে পথচারীরা তাদেরকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. আফসানা নাঈমা হাসান তাদের মৃত ঘোষণা করেন।

নিহতদের লাশের ময়না তদন্তে জন্য বৃহস্পতিবার সকালে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

news24bd.tv রিমু

 

;