শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা 
শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা 

শরীয়তপুরে বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা 

শরীয়তপুর প্রতিনিধি

শরীয়তপুরে দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পণ্য বসুন্ধরা সিমেন্টের শুভ হালখাতা ১৪২৮ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে শরীয়তপুর জেলা শহরের ধানুকা এলাকায় বসুন্ধরা সিমেন্ট শরীয়তপুর জেলার পরিবেশক ‘মেসার্স বিসমিল্লাহ এন্টারপ্রাইজ’র আয়োজনে এ শুভ হালখাতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস্) পলাশ আকতার।

বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপ সিমেন্ট সেক্টর ফরিদপুর ডিভিশনাল সেলস ম্যানেজার হুমায়ন কবির, মাদারীপুর এরিয়া সেলস ম্যানেজার মশিউর রহমান, সিমেন্ট সেক্টরের প্রতিনিধি ও শরীয়তপুরের টেরিটোরি সেলস ম্যানেজার মতিয়ার রহমান।

সম্মানিত অতিথি হিসেবে অংশগ্রহণ করেন, শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জন।

এতে সভাপতিত্ব করেন মেসার্স বিসমিল্লাহ এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর মো. হাজী হাফিজ উদ্দিন (মরণ বেপারী)।

এ সময় বাংলাদেশ প্রতিদিনের রোকনুজ্জামান পারভেজ, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের মো. রোমান আকন্দ ও কালের কন্ঠের শরিফুল আলম ইমন উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি বলেন, বসুন্ধরা সিমেন্ট গুণে-মানে বাজারের সেরা। আর গুণগত মানের কারণেই বসুন্ধরা সিমেন্ট শরীয়তপুর জেলা শীর্ষে রয়েছে। বসুন্ধরা সিমেন্ট উৎপাদনের শুরু থেকে গুণগত মান ধরে রেখেছে।

ফলে ভোক্তা সাধারণের কাছে আস্থা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। মানের ক্ষেত্রে কোনো ছাড় দেয় না বসুন্ধরা সিমেন্ট। সেই সঙ্গে মানের দিক থেকে আরো উন্নত করা হবে।

অনুষ্ঠানে সেরা রিটেইলার নির্বাচিত হন যথাক্রমে মেসার্স দাদন মীর মালত এন্টারপ্রাইজ, মেসার্স মায়ের দোয়া এন্টারপ্রাইজ, মেসার্স নাইম হার্ডওয়ার, মেসার্স মাদবর এন্টারপ্রাইজ, মেসার্স লোকমান ট্রেডার্স, মেসার্স সাগর এন্টারপ্রাইজ ও সিকদার এন্টারপ্রাইজ।

অনুষ্ঠানে ৪০ জন রিটেইলার উপস্থিত ছিলেন।

news24bd.tv তৌহিদ

;