বখাটের ছুরিকাঘাতে কলেজ ছাত্রী আহত
বখাটের ছুরিকাঘাতে কলেজ ছাত্রী আহত

সংগৃহীত ছবি

বখাটের ছুরিকাঘাতে কলেজ ছাত্রী আহত

গাজিপুর প্রতিনিধি :

গাজীপুরের শ্রীপুরে কলেজ শেষে বাড়ি ফেরার পথে কলেজ ছাত্রীকে ছুরিকাঘাত করেছে এক বখাটে। গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।   বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের বরমী বাজারের বালু মহল এলাকায় এ ঘটনা ঘটে।  

ভুক্তভোগী কলেজ ছাত্রী বরমী ইউনিয়নের বাসিন্দা।

অভিযুক্ত মামুন মিয়া (২২) উপজেলার বরমী ইউনিয়নের মাইজপাড়া গ্রামের আসগর আলীর ছেলে।  

কলেজ ছাত্রীর চাচাতো ভাই জানান, দু’বছর আগে ছাত্রীর পরিবারের কাছে মামুনের পরিবারের পক্ষ থেকে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। কিন্তু মেয়েকে এখন বিয়ে দেবে না বলে জানিয়ে দেন বাবা। এরপর থেকে নানাভাবে ক্ষতি করার চেষ্টা করছেন মামুন। ছাত্রীর মোবাইল নম্বর সংগ্রহ করে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু ছাত্রী নম্বর ব্লক করে দেয়। এতে আরও বেশি ক্ষিপ্ত হন মামুন। আজ কলেজ শেষে বাড়ি ফেরার পথে বরমা গ্রামের বালুমহাল এলাকায় ছাত্রীকে একা পেয়ে ছুরি দিয়ে বুকে উপর্যুপরি আঘাত করেন মামুন। ভুক্তভোগী কলেজ ছাত্রী  এতে রক্তাক্ত হয়ে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে শ্রীপুর হাসপাতালে ভর্তি করে।  

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রণয় ভূষণ দাস বলেন, ‘আঘাতপ্রাপ্ত হয়ে এক কলেজছাত্রী হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসা নিচ্ছে। পরবর্তীতে বিস্তারিত বলা যাবে। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ’ 

বরমী ডিগ্রি কলেজের অধ্যক্ষ নূরউজ্জামান খান বলেন, ‘ঘটনার পরপরই খবর পেয়ে হাসপাতালের গিয়েছি। বুকে মোটামুটি রক্তক্ষরণ হয়েছে। ডাক্তারের সঙ্গে আলোচনা করে তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হবে। ’ বর্তমানে কলেজছাত্রী শঙ্কামুক্ত।

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূইয়া বলেন, এ বিষয়ে শুনেছি, এখন পর্যন্ত লিখত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

news24bd.tv/আলী   

;