চেয়ারম্যানকে বাঁচাতে গিয়ে আহত ছাত্রলীগ নেতা
চেয়ারম্যানকে বাঁচাতে গিয়ে আহত ছাত্রলীগ নেতা

প্রতীকী ছবি

চেয়ারম্যানকে বাঁচাতে গিয়ে আহত ছাত্রলীগ নেতা

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরের কাউখালীতে দুর্বৃত্তের হামলায় আহত হয়েছেন স্থানীয় ছাত্রলীগ নেতা আল আমীন হোসেন। এ সময় আহত হয়েছেন ইউপি চেয়ারম্যান আবু সাইদও। উপজেলার ১ নম্বর সয়না-রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা বাজারের ব্রিজের পাড়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।   কাউখালি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজান বিষয়টি নিশ্চিত করেছেন।

চেয়ারম্যান আবু সাইদ বলেন, ঘটনাস্থলে এলাকার রাজু হাওলাদার ও কিছু যুবকের সঙ্গে স্থানীয় কয়েকজনের কথা কাটাকাটি হচ্ছিল। ওই পথ দিয়ে যাওয়া সময় আমি মোটরসাইকেল থেকে নেমে তাদের থামাতে চেষ্টা করি।

এ সময় রাজুর নেতৃত্বে কয়েকজন আমার উপর হামলা করে। ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল আমীন তখন ওই পথ দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিলেন। তিনি আমার ওপর হামলা ঠেকাতে গেলে তাকে হামলাকারীরা কুপিয়ে পালিয়ে যায়।

চেয়ারম্যান আরো জানান, রাজু হাওলাদার এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা। তার হামলায় আল আমীন গুরুতর আহত হয়েছেন। তাকে তখনই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা হাবিবুর রহমান জানান, আল আমীনের হাঁটু, হাঁটুর নীচে ও মাথায় ধারালো অস্ত্রের আঘাত আছে। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলরা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার বিষয়ে পুলিশ জানায়,এই ঘটনায় চেয়ারম্যান থানায় অভিযোগ করেছেন। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

news24bd.tv/আলী   

;