বাবাই পাঁচবার গুলি করলো সদ্যোজাত সন্তানকে!
বাবাই পাঁচবার গুলি করলো সদ্যোজাত সন্তানকে!

শাহজেব খান

বাবাই পাঁচবার গুলি করলো সদ্যোজাত সন্তানকে!

অনলাইন ডেস্ক

বিচিত্র এই বিশ্বে প্রতিনিয়ত কত অদ্ভূত সব ঘটনাই না ঘটে। এর মধ্যে কিছু ঘটনা আমাদের হৃদয়ে নাড়া দিয়ে যায়। তেমনি একটি মর্মান্তিক ঘটনা ঘটালো সন্তানের সঙ্গে বাবা। বাবা চেয়েছিলেন তার প্রথম সন্তান ছেলে হোক।

কিন্তু সদ্যজাত সন্তান মেয়ে হওয়ায় নিজের রাগ সামলাতে পারেনি বাবা। মোট পাঁচবার সদ্যোজাত সন্তানকে গুলি করে হত্যা করেন তিনি।

পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মিয়ানওয়ালি শহরে এই ঘটনা ঘটে। এই ঘটনায় সদ্যেজাত কন্যার মামা হিদায়াতুল্লাহ খান পুলিশে কাছে অভিযোগ দায়ের করেছেন।

হিদায়াতুল্লাহ খান বলেন,  জান্নাত ফাতেমাকে হত্যার জন্য তার বাবা শাহজেব খান তার মাথায় গুলি থাক করে একের পর এক গুলি করতে থাকে। আমি বাচ্ছাটিকে তার কাছ থেকে নিয়ে েযেতে চাইলে সে আমাকেও গুলি করে হত্যা করার হুমকি দেয়।

পাঞ্জাবের প্রাদেশিক পুলিশ জানায়, রোববার জান্নাত ফাতেমাকে গুলি করে হত্যা করে বাবা শাহজেব খান পালিয়ে যায়। স্থানীয় সময় বুধবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ এই বিষয়ে আইনগত ব্যবস্থা নেবে।

মিয়ানওয়ালি পুলিশের মুখপাত্র জারার খান জানান, শাহজেব খান ছেলে সন্তান চেয়েছিলেন। ছেলে না হওয়ায় ভীষণ রেগে যান তিনি। এরপর উপর্যুপুরি সদ্যাজাত কন্য সন্তানকে ৫টি গুলি করেন তিনি। শাহজেবর স্ত্রীও বিষয়টি নিশ্চিত করেছে।  

মানবাধিকার সংগঠনগুলো বলছে, পাকিস্তানে বিভিন্ন কারণে মেয়েরা নিয়মিত বিভিন্ন ধরণের সহিংসতার সম্মুখীন হয়।

সুত্র :  এএফপি ও ডেইলি মেইল।
news24bd.tv/আলী   

;