সিংড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান, সম্পাদক মহন
সিংড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান, সম্পাদক মহন

সৌরভ হোসেন সুজা সভাপতি ও মাসুম রাব্বিক সাধারণ সম্পাদক

সিংড়ায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাসান, সম্পাদক মহন

 নাটোর প্রতিনিধি

নাটোরের সিংড়া উপজেলা ও পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মো. হাসান ইমামকে সভাপতি ও মহন আলীকে সাধারণ সম্পাদক করে উপজেলা কমিটি এবং সৌরভ হোসেন সুজাকে সভাপতি ও মাসুম রাব্বিকে সাধারণ সম্পাদক করে পৌর কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার বেলা ১১টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণ এবং পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। পরে বিকেল ৪ টায় দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি নির্মল রঞ্জন গুহ।  

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাধারণ সম্পাদক এ.কে.এম. আফজালুর রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি তানভীর শাকিল জয় এমপি, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইশতিয়াক আহমেদ ডলার, সাধারণ সম্পাদক শফিউল আযম স্বপন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আওয়াল, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এড. সাইদুর রহমান সৈকত।  

news24bd.tv/ কামরুল 

;