১২ বছরের কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার
১২ বছরের কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

প্রতীকী ছবি

১২ বছরের কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি :

পিরোজপুরে ১২ বছরের এক প্রতিবন্ধী কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার দুপুরে শহরের বাইপাস সড়কের একটি ভাড়া বাসায় ধর্ষণের এই ঘটনাটি ঘটে।  

এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর মা বাদী হয়ে রোববার সকালে পিরোজপুর সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি অভিযুক্ত জুয়েল শেখ’কে রাতেই গ্রেপ্তার করে আজ রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে বলে নিউজ টোয়েন্টিফোরকে নিশ্চিত করেছেন থানার ওসি মো. মাসুদুজ্জামান।

ধর্ষণ, অভিযুক্ত গ্রেপ্তার

মামলা সূত্রে জানা যায়, শহরের বাইপাস সড়ক মসজিদ সংলগ্নের একটি ভাড়া বাসায় একমাত্র কিশোরী কন্যাকে নিয়ে বসবাস করতেন তার মা। ওই মেয়েটির বাবা নেই, তাই বাসায় তাকে একা রেখে মা অন্যের বাসায় কাজের সন্ধানে যায়। এই সুযোগে প্রতিবেশী জুয়েল শেখ নামের এক যুবক ওই কিশোরীর মুখ চেপে জোরপূর্বক তার ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে মা বাসায় ফিরলে বিষয়টি তাকে বলে দেন ওই কিশোরী।  

মেয়েটির মা বলেন, ওর বাবা নেই, আমি অনেক কস্ট করে এতিম মেয়েটারে পালতাছি। ওর সঙ্গে যে অন্যায় হয়েছে আমি এর কঠিন বিচার চাই।

এ বিষয়ে সদর থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, ধর্ষণের অভিযোগ পাওয়ার সাথে সাথেই অভিযুক্তকে আটক করা হয়েছে।  ওই শিশুকে মেডিকেল রিপোর্টের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

news24bd.tv/ কামরুল