দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিভিন্ন জেলায় বিক্ষোভ

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিভিন্ন জেলায় বিক্ষোভ

অনলাইন ডেস্ক

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিভিন্ন জেলায় বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী মহিলা দলের নেতাকর্মীরা।

বরিশালে দুপুরে জেলা ও মহানগর বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ করেন মহিলা দলের নেতাকর্মীরা।

এসময় বক্তারা বলেন, দেশের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধে সরকারের ব্যর্থতা প্রমাণ পেয়েছে। পরে বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়।

একই দাবিতে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ  করেছে জেলা মহিলা দলের নেতাকর্মীরা। সকাল ১১ টায় নোয়াখালী প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

এ সময় বক্তারা সরকারের সমালোচনা করে বলেন, সরকার দেশ পরিচালনায় ব্যর্থ। যেভাবে দ্রব্যমূল্যের দাম লাগামহীনভাবে বৃদ্ধি পেয়েছে, সাধারণ মানুষ আজ অসহায় হয়ে পড়েছে। তাই এই সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জামালপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা মহিলা দল।

এছাড়া সুনামগঞ্জেও বিক্ষোভ মিছিল করেছে মহিলা দলের নেতাকর্মীরা। দুপুরে সুনামগঞ্জ জেলা মহিলা দলের আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে পৌর শহরের মূল সড়ক প্রদক্ষিণ করতে চাইলে আলফাত ভবন পয়েন্টে পুলিশ বাধা দেয়। পরে সেখানেই প্রতিবাদ সমাবেশ করেন নেতাকর্মীরা।

news24bd.tv তৌহিদ

;