গাজীপুর থেকে চুরি হওয়া মোটর সাইকেল টাঙ্গাইলে উদ্ধার
গাজীপুর থেকে চুরি হওয়া মোটর সাইকেল টাঙ্গাইলে উদ্ধার

সংগৃহীত ছবি

৯৯৯ এ ফোন কল 

গাজীপুর থেকে চুরি হওয়া মোটর সাইকেল টাঙ্গাইলে উদ্ধার

অনলাইন ডেস্ক

এক ব্যক্তির হিরো স্প্লেন্ডার  ব্র্যান্ডের মোটর সাইকেলটি গাজীপুর চৌরাস্তা থেকে চুরি হয়ে যায়। সেটিতে জিপিএস লোকেশন ট্র্যাকার সংযুক্ত ছিলো বিধায় তিনি দেখতে পেলেন, মোটর সাইকেলটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলন্ত অবস্থায় আছে। এরপর তিনি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জানান। ঘটনাটি গতকাল রবিবারের।

৯৯৯ কলটেকার কনস্টেবল মো. আহসান হাবিব কলটি রিসিভ করে তাৎক্ষণিকভাবে গাজীপুর জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ ও হাইওয়ে পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে জানিয়ে মোটর সাইকেলটি উদ্ধারের অনুরোধ জানায়। পরবর্তীতে ৯৯৯ ডিসপাচার এএসআই রফিকুল ইসলাম ও ৯৯৯ ইন্সপেক্টর মো. জিয়াউল করিম কলার এবং সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে পুলিশী তৎপরতার খোঁজ খবর নিতে থাকেন।  

৯৯৯ থেকে সংবাদ পেয়ে গাজীপুর জেলা পুলিশের পাশাপাশি হাইওয়ে পুলিশও মহাসড়কে তৎপর হয়ে ওঠে। টাঙ্গাইলের গড়াই হাইওয়ে থানা পুলিশের একটি দল গাজীপুরের কালিয়াকৈর থানাধীন বোর্ডঘর এলাকায় মোটর সাইকেলটি দেখতে পায় এবং প্রায় দুই কিঃ মিঃ ধাওয়া করে মোটর সাইকেলটি উদ্ধার করে। চুরির সঙ্গে জড়িত গোপাল মালাকার (৩৫), পিতা- মৃত : অনিল মালাকার, বাইমহাটা, মির্জাপুর, টাঙ্গাইলকে আটক করে।

পরে আটক কৃত গোপাল মালাকারকে জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে টাঙ্গাইলের মির্জাপুর ক্যডেট কলেজের সন্নিকটে একটি গ্যারেজ থেকে হিরো গ্ল্যামার ব্র্যান্ডের আরেকটি চোরাই মোটরসাইকেল ঢাকা মেট্রো–হ-৪১-৫৪৭৭ উদ্ধার করা হয়। সেখান থেকে সুধীর চন্দ্র দাশ (৫৬), পিতা: রসিক চন্দ্র দাশ, করটিয়া, নাগরপুর, টাঙ্গাইল এবং আনিসুর রহমান (৩৫), পিতা: আনোয়ার শেখ, চর খোকসা বাড়ি, সিরাজগঞ্জ সদর এক দুই জনকে আটক করা হয়। গড়াই হাইওয়ে থানার এস আই আকরাম হোসেন খান ৯৯৯ কে বিষয়টি নিশ্চিত করেন। জানা গেছে, পরবর্তী আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv/এআর-কাবুল
 

সম্পর্কিত খবর

;