শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯ | আপডেট ০৪ ঘণ্টা ৩৯ মিনিট আগে

এবার আক্রমণের শিকার রোনালদোর বান্ধবী

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

এবার আক্রমণের শিকার রোনালদোর বান্ধবী

মাত্র দুদিন আগেই দুই প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানোর রোনালদো আর লিওনেল মেসিকে একবিন্দুতে মিলিয়ে দিয়েছে রাশিয়া বিশ্বকাপ। আরও একটি জায়গায় এক হয়ে গেলেন হালের দুই মহাতারকা।

গ্রুপ পর্বে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে হারের পর সামাজিক যোগযোগমাধ্যমে আক্রমণের শিকার হতে হয়েছিল মেসির স্ত্রী আন্তনেল্লা রোকুজ্জোকে। এবার একই রকম আক্রমণের শিকার হলেন রোনালদোর বান্ধবী জর্জিনা রদ্রিগেজও।

বিশ্বকাপের শুরু থেকেই ঝড় তুলেছেন সামাজিক মাধ্যমের সমালোচক বিশেষজ্ঞরা। স্থান ভেদে তাদের আক্রমণে বিদ্ধ হতে হয়েছে একের পর এক তারকা-মহাতারকাকে। কখনও তা মাত্রা ছাড়িয়েছে, আবার কখনও ছাড়িয়েছে শালীনতা।

সস্তা জনপ্রিয়তার লোভে ফুটবল কিংবদন্তিদের পরিবারকেও ছাড় দিচ্ছেন না এই ট্রোল-সম্রাটরা। পর্তুগাল বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার পর রোনালদোর বান্ধবীকে টার্গেট করে সেটা আবারও প্রমাণ করল তারা।

আরও পড়ুন: কাতার বিশ্বকাপেও খেলবেন রোনালদো!

উরুগুয়ের বিরুদ্ধে পর্তুগালের শেষ ষোলোর ম্যাচের আগে ইনস্টাগ্রামে রোনালদোকে শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন জর্জিনা। ম্যাচ শেষ হতেই সেই পোস্টে একের পর এক আগমন ঘটতে থাকে নিন্দুকদের।আর তাদের আক্রমণের ভাষা যে শালীনতার মাত্রা ছাড়িয়েছে তা বলার অপেক্ষা রাখে না।

কেউ বলেছেন, ‘এবার বুঝতে পারছি কেন রোনালদোর বাড়ি ফেরার এত তাড়া?’ আবার কেউ বলেছেন, ‘চিন্তা করো না তোমার বয়ফ্রেন্ড এবার তোমার কাছেই ফিরছেন ‘ কারও কারও আক্রমণের ভাষা অবশ্য অশালীন ছিল না। তারা বলছেন, “রোনালদো তোমায় উরুগুয়ের জয় উপহার দিয়েছেন’ বা ‘তোমার জন্যই বিদায় নিতে হল রোনালদো’।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য