নাটোরে ফেন্সিডিল ও প্রাইভেট কারসহ তিন মাদক ব্যাবসায়ী আটক
নাটোরে ফেন্সিডিল ও প্রাইভেট কারসহ তিন মাদক ব্যাবসায়ী আটক

নাটোরে ফেন্সিডিল ও প্রাইভেট কারসহ তিন মাদক ব্যাবসায়ী আটক

নাটোর প্রতিনিধি

রাজশাহীর চারঘাট থেকে ৪৯৮ বোতল ফেন্সিডিল বহনকালে একটি প্রাইভেট কারসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাটোর র‌্যাব ক্যাম্পের সদস্যরা। আজ মঙ্গলবার সকালে চারঘাট থানার চানপুর কাকরামারী গ্রামের বাঘা-চারঘাট সড়কের চেকপোস্ট থেকে মালামাল সহ তাদের আটক করা হয়। দুপুর ১২ টার দিকে সিপিসি-২ নাটোর ক্যাম্পে এক বিফ্রিংয়ে সাংবাদিকদের এ সব তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন, প্রাইভেট কার চালক পটুয়াখালী জেলার হাজীখালী থানার মৃত আব্দুর রহিম গাজীর ছেলে নুর আলম, রাজশাহীর চারঘাটের পিরোজপুর দানিপাড়া গ্রামের আব্দুস সালামের ছেলে মিনারুল ইসলাম ও একই এলাকার নুরুল ইসলামের ছেলে হাসিবুর রহমান।

রাজশাহী র‌্যাব ৫ এর অধিনায়ক নিয়াজ শাহরিয়াজ ও নাটোর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, সরকারী যানবাহনের স্টিকার ব্যাবহার করে ছদ্মবেশে বিভিন্ন জেলায় মাদক ব্যাবসা চালিয়ে আসছিলেন তারা। এর আগেও নাটোর ক্যাম্পের সদস্যদের চোখ ফাঁকি দিয়ে পালাতে সক্ষম হয়েছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে বাঘা-চারঘাট সড়কে চেক পোস্ট বসানো হয়। এ সময় গাড়ীটি ওই পথ দিয়ে যাওয়ার সময় তাদের থামানোর সিগনাল দেওয়া হলে তারা পালানোর চেষ্টা করে। পরে তাদের আটক করে প্রাইভেট কারটি তল্লাশী করা হয়। তল্লাশীকালে গাড়ীর বাক্সের ভেতর থেকে ৪৯৮ পিচ ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল জব্দ করা হয়।

প্রাথমিক ভাবে আটককৃতরা স্বীকার করেছে তারা চারঘাট থেকে ফেন্সিডিলগুলো ক্রয় করে দেশের বিভিন্ন জেলায় বিক্রয় করতো। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।