রায়পুরায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত
রায়পুরায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

সংগৃহীত ছবি

রায়পুরায় কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত

নরসিংদী প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরা উপজেলায় দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের হালখাতা অনুষ্ঠিত হয়েছে।  

এ উপলক্ষে মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ বাজারের স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স সাথী এন্টারপ্রাইজে প্রায় অর্ধশতাধিক রিটেইলার তাদের বাৎসরিক হিসাব সম্পন্ন করেন। এসময় মিলাদ মাহফিল, আলোচনা সভা ও সেরা বিক্রেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।  

মেসার্স সাথী এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. মাসুম মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের মহাব্যবস্থাপক আব্দুল লতিফ, কিং ব্র্যান্ড সিমেন্ট ঢাকা উইংয়ের সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ আলী খান, হিসাব বিভাগের সহকারী মহাব্যবস্থাপক মাজহারুল ইসলাম, নারায়ণগঞ্জ- নরসিংদী এরিয়া ম্যানেজার একরামুল হক, হিসাব বিভাগের এক্সিকিউটিভ মিজানুর রহমান, টেরিটরি ইনচার্জ মো. বারীক আলম ও রিটেলারসহ সুধিজনবৃন্দ।

হালখাতা অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের মহাব্যবস্থাপক আব্দুল লতিফ বলেন, শুধু স্বপ্ন নির্মাণেই নয়, কিং ব্র্যান্ড সিমেন্ট গুণে ও মানে সেরা সিমেন্ট। আমরা নতুন প্রযুক্তি ও উন্নত কাঁচামালের মাধ্যমে সিমেন্ট তৈরি করে থাকি। উন্নতমানের কিং ব্র্যান্ড সিমেন্টের মাধ্যমে দেশের অনেক অবকাঠামো তৈরি করা হচ্ছে। মানুষ শতভাগ বিশ্বাস ও আস্থা রেখেই তাদের স্বপ্নের বাসস্থান গড়তে আমাদের সিমেন্ট ব্যবহার করছে।  

পরে হালখাতা অনুষ্ঠানে বাৎসরিক সেরা বিক্রেতাদের মধ্যে ছয়টি বিশেষ পুরস্কার এবং বাকিদের মধ্যে সাধারণ পুরস্কার বিতরণ করা হয়। এতে সেরা বিক্রেতা হিসেবে সামিয়া এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী ইফতেখার হোসেন প্রথম পুরস্কার, মেসার্স রিজভী এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. কমরুজ্জামান বাদল দ্বিতীয় পুরস্কার, রিয়ান ট্রেডার্সের সত্ত্বাধিকারী শেখ কামরুজ্জামান তৃতীয় পুরস্কার, রায়েদ এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মো. আমজাদ হোসেন চতুর্থ পুরস্কার, ইয়াহিয়া ইঞ্জি: ওয়ার্কশপের সত্ত্বাধিকারী জাকারিয়া আহমেদ পঞ্চম পুরস্কার ও মেসার্স ভাই ভাই এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী শফিকুল বাশার ষষ্ঠ পুরস্কার পেয়েছেন।
news24bd.tv/আলী