ফাঁস শাহরুখের ছবি!
ফাঁস শাহরুখের ছবি!

সংগৃহীত ছবি

ফাঁস শাহরুখের ছবি!

অনলাইন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খান ৫ বছর পর আবারও ফিরছেন ‘পাঠান’ সিনেমা নিয়ে। কিং খানের এই ছবি নিয়ে ভক্তকুলের আগ্রহের কোনও কমতি নেই।  আগেই ঘোষণা দেয়া হয়েছিলো সিনেমাটি মুক্তি পাবে ২০২৩ সালের ২৫ জানুয়ারি। সে অনুযায়ী সিনেমাটির এখন শুটিং চলছে।

এতে একজন স্পাই এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন কিং খান। বর্তমানে পাঠান দল আছে স্পেনে। কিন্তু স্পেনে চলমান এই সিনেমার শুটিং সেট থেকে ফাঁস হলো শাহরুখের একটি ছবি। যা রাতারাতি ইন্টারনেটে ঝড় তুলেছে।
সোশ্যাল মিডিয়ায় ছবিটি বাতাসের বেগে ছড়িয়ে পড়েছে।

ফাঁস  হওয়া ছবিতে দেখা যায়, সুঠাম দেহে শাহরুখ খান লম্বাচুলের সাথে কেবল প্যান্ট পরে আছেন । সুঠাম দেহে অ্যাবসগুলো স্পষ্ট, বড় চুলে চেহারায় এসেছে ব্যতিক্রম আকর্ষণ। এমন রূপে শাহরুখকে দেখে ঘুম উড়ে গেছে ভক্তদের। ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটার সবখানে এটি নিয়ে চলছে তুমুল আলোচনা। নেট পাড়ায় ঝড় বয়ে যাচ্ছে শাহরুখের নতুন লুক নিয়ে।

শুটিং সেট থেকে কেবল শাহরুখ নন, সিনেমাটির নায়িকা দীপিকা পাডুকোনেরও একটি ছবি ফাঁস হয়েছে। সেখানে দেখা যায়, ক্যামেরাম্যান ও ক্রুদের পাশে বসে আছেন অভিনেত্রী। তার পরনে লাল রঙের একটি পোশাক।

‘পাঠান’ পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখের বিপরীতে খলনায়কের ভূমিকায় আছেন জন আব্রাহাম। এছাড়া বিশেষ অতিথি চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। চলতি মাসেই সিনেমাটির পুরো টিম স্পেনে গেছে। সেখানে ১৭ দিন শুটিং হবে বলে জানা গেছে।

news24bd.tv/আলী