সাইফ স্পোর্টিংকে হারাল বসুন্ধরা কিংস

সাইফ স্পোর্টিংকে হারাল বসুন্ধরা কিংস

নিজস্ব প্রতিবেদক

মতিন মিয়ার জোড়া গোলে সাইফ স্পোর্টিংকে ৪-৩ গোলে হারিয়েছে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। এই জয়ে ৯ ম্যাচে, টানা আট ম্যাচ জিতে টেবিলের শীর্ষস্থান আরো মজবুত করলো বসুন্ধরার ক্লাবটি।

এদিকে, দিনের অপর ম্যাচে শেখ জামান ধানমন্ডি ক্লাব ও ঢাকা আবাহনীর কেউ জেতেনি। গোলশূন্য ড্রয়ে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে ধানমন্ডির দুই জায়ান্ট।

প্রিমিয়ার লিগে জয়রথ ছুটছেই বসুন্ধরা কিংসের। লিগে প্রথম ম্যাচের সেই ভুল আজ অতীত, অজেয়’র ছন্দে ছুটতে থাকা কিংস টানা ৮ ম্যাচে জয় নিয়ে টেবিলির শীর্ষস্থান আরো মজবুত করলো সাইফ স্পোর্টিংকে ৪-৩ গোলে হারিয়ে।

কিংস অ্যারেনায় বসুন্ধরার দলটি এই ম্যাচের শুরুতেই লিড নেয় পয়েন্ট টেবিলের খুব একটা সুবিধা করতে না পারা সাইফ স্পোর্টিংয়ের বিপক্ষে ম্যাচের ৩ মিনিটে রবিনিয়োর গোলে।

যদিও ম্যাচের লিড ধরে রাখতে পেরেছিলো কিংস ১৫ মিনিট পর্যন্ত।

রহিম উদ্দিনের গোলে সমতায় ফেরে সাইফ।

এরপর মতিন মিয়া ম্যাজিক। জাতীয় দল কিংবা ক্লাবে কেনো তিনি অপরিহার্য্য সেটার প্রমাণ দিলেন মাঠে শুরুর একাদশে জায়গা পেয়েই। প্রথমার্ধের ২৬ মিনিটের মতিন মিয়া বসুন্ধরাকে লিড এনে দেন ২-১ গোলের।

এরপরও বাকী ছিলো ব্যবধান আরো বারাবার। সেটাও নিজ দায়িত্বে করলেন মতিন মিয়া। বিরতী থেকে ফিরে ম্যাচের ৫৬ মিনিটে নিজের দ্বিতীয় ও দলের তৃতীয় গোলটি করে।

সাইফও সময় নেয়নি নিজেদের ম্যাচে ফেরাতে। ম্যাচের ৫৯ ও ৬৭ মিনিটে দুটো গোল করে আবারো সমতায় ফেরে দলটি।  

তবে কিংসের যে জয়রথ চলছে, থামতে বাড়ন। নাটকীয়তায় মোর নেওয়া ম্যাচটিতে অবশেষে টেবিলের সবার ওপরে থাকা দলটির জয় সূচক গোলটি আসে ম্যাচের ৭৭ মিনিটে খালেদ শাফেইয়ের গোলে। ৯ ম্যাচে টানা আট জয়ে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও শক্ত করল কিংস। আর সমান ম্যাচে চতুর্থ হারের তেতো স্বাদ পেলো সাইফ।

এদিকে দিনের আরেক ম্যাচে শেখ জামাল ধানমন্ডি ক্লাব ও ঢাকা আবাহনী লিমিটেডের ম্যাচে হারেনি কোনো দল। গোলশূন্য ড্র হয়েছে এই দুই ধানমন্ডির জায়ান্টদের মধ্যকার ম্যাচটি। ফলে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়েই থামলো আবাহনী লিমিটেড আর সমান ম্যাচে টেবিলের তিনে থাকা ধানমন্ডির পয়েন্ট থাকলো ১৭।

news24bd.tv তৌহিদ