রেসিডেনসিয়াল কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উদযাপন

সংগৃহীত ছবি

রেসিডেনসিয়াল কলেজে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশুদিবস উদযাপন

অনলাইন ডেস্ক

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী এবং জাতীয় শিশুদিবস উপলক্ষে ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজ দিনব্যাপী ব্যাপক কর্মসূচির আয়োজন করে। এসব কর্মসূচির মধ্যে ছিল সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, যথাযথ স্বাস্থ্য বিধি মেনে জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা জ্ঞাপন, কলেজে আলোকসজ্জা, জাতির পিতার ছবি, উদ্ধৃতি, পোস্টার ও চিত্রাঙ্কন শেখ রাসেল দেয়ালিকায় উপস্থাপন, কলেজ কেন্দ্রীয় মসজিদে বাদ যোহর বিশেষ মোনাজাত, মহান স্বাধীনতার মূল্যবোধের সাথে সামঞ্জস্যপূর্ণ ছাত্রদের রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা এবং বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান।  

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামীম ফরহাদ, এনডিসি, পিএসসি । তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী এবং জাতীয় শিশুদিবস উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানান।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতিকে স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশের স্বপ্ন দেখিয়েছিলেন। জাতির পিতার প্রদর্শিত এ পথ ধরেই এদেশ একদিন সোনার বাংলায় পরিণত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। তিনি উপস্থিত ছাত্রদেরকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ অনুসরণ করে দেশপ্রেমে উদ্বুদ্ধ হবার আহ্বান জানান। উক্ত অনুষ্ঠানসমূহে কলেজের ছাত্র, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
 

news24bd.tv/এআর-কাবুল