কাতার চ্যারিটির সহায়তায় তেঁতুলিয়ায় দৃষ্টিনন্দন মসজিদ 

সংগৃহীত ছবি

কাতার চ্যারিটির সহায়তায় তেঁতুলিয়ায় দৃষ্টিনন্দন মসজিদ 

অনলাইন ডেস্ক

দাতব্য সংস্থা ‘কাতার চ্যারিটি’র আর্থিক সহযোগিতা ও এলাকাবাসীর আর্থিক অনুদানে পঞ্চগড়ের তেঁতুলিয়ার পানিহাকা গ্রামে দৃষ্টিনন্দন একটি মসজিদ নির্মিত হয়েছে। এ মসজিদটি নির্মাণে ব্যয় হয়েছে প্রায় ৩৫ লাখ টাকা। এরমধ্যে কাতার চ্যারিটির বরাদ্দ ছিল ২২ লাখ ৬০ হাজার টাকা। বাকি অর্থ যোগান দেন এলাকাবাসীসহ দানশীল ব্যাক্তিগণ।

বাংলাদেশ প্রতিদিনের সাবেক সিনিয়র রিপোর্টার মাহমুদ আজহারসহ এলাকাবাসীর সার্বিক তত্বাবধানে মসজিদটি নির্মিত হয়। প্রত্যন্ত এলাকায় এমন মসজিদ পেয়ে এলাকাবাসী বেশ খুশি। অনেকে দুরান্ত থেকে দেখতে আসছেন বলে জানা গেছে।

গত শুক্রবার জুম্মার নামাজের মাধ্যমে মসজিদটির উদ্বোধন ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩ নং তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দিকী, সাবেক চেয়ারম্যান কাজী আনিসুর রহমান, ইউপি সদস্য মনসুর আলী, কাতার চ্যারিটির পক্ষ থেকে আবু সাঈদ, মসজিদ কমিটির সভাপতি মো. আবদুল হান্নান, সাধারণ সম্পাদক আহসানুজ্জামান আহসান।  

এ সময় আরো উপস্থিত ছিলেন মো. ইদ্রিস আলী, মাসুদ পারভেজ, আবদুল্লাহ আল ফারুক, আলমাস আলী, আবু হানিফ, আসাদুজ্জামান, মো. আবদুর রাজ্জাক, আদম আলী, এরশাদুল হক, মোয়াজ্জেম হোসেন প্রমুখ। মসজিদ উদ্বোধনের পর মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।
তেঁতুলিয়া উপজেলা নির্বাহী সোহাগ চন্দ্র সাহা মসজিদটি পরিদর্শন করেছেন বলে জানা গেছে।  

news24bd.tv/এআর-কাবুল