আজ শেষ হচ্ছে বাজুস এক্সপো
আজ শেষ হচ্ছে বাজুস এক্সপো

সংগৃহীত ছবি

আজ শেষ হচ্ছে বাজুস এক্সপো

অনলাইন ডেস্ক

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় আয়োজিত তিন দিনব্যাপী 'বাংলাদেশ জুয়েলারি এক্সপো- ২০২২' এর শেষ দিন আজ। শনিবার র‍্যাফেল ড্র ও নানা আয়োজনের মধ্য দিয়ে শেষ হবে এবারের আয়োজন।

প্রথমবারের মতো আয়োজিত এই জুয়েলারি মেলা শুরু হয় গত বৃস্পতিবার (১৭ মার্চ) থেকে। প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮টা পর্যন্ত সকল ক্রেতা ও দর্শনার্থীর জন্য মেলা উন্মুক্ত থাকে।

তিন দিনের 'বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২' এর দ্বিতীয় দিনেও ছিল ক্রেতা-দর্শনার্থীদের ভীড়। ক্রেতার আগমনে খুশি স্টল কতৃর্পক্ষ। আকর্ষণীয় সব গহনার পসরা সাজিয়ে বসেছেন তারা। মেলা উপলক্ষে দর্শনার্থীদের জন্য রয়েছে বিশেষ ছাড়।

 

মেলায় প্রবেশ করলেই দর্শকদের আকৃষ্ট করে বিভিন্ন স্টলে সাজানো বাহারি সব গহনা আর চোখ জুড়ানো আলোক সজ্জা। ছুটির দিন হওয়ায় গতকাল শুক্রবার সকাল থেকেই ক্রেতা-দর্শনার্থীদের পদচারণায় মুখোর ছিল জুয়েলারি এক্সপো-২০২২। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে দর্শনার্থীর সংখ্যাও।

মেলায় ক্রেতাদের জন্য রয়েছে আকর্ষণীয় ছাড়। একই ছাদের নিচে দেশের নামকরা সব জুয়েলারি প্রতিষ্ঠানের পাশাপাশি অংশ নিয়েছেন বিভিন্ন প্রান্ত থেকে আসা দোকানীরা।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে দেশের অর্থনৈতিক খাতের উন্নয়ন অগ্রযাত্রায় যোগ দিতেই দেশে প্রথমবারের মতো এ আয়োজন।

মেলার শেষ দিনে র‍্যাফেল ড্র'র মাধ্যমে ১২ জন সৌভাগ্যবান দর্শনার্থী পাবেন মোট ২৫ লাখ টাকা। এর মধ্যে প্রথম পুরস্কার হিসেবে একজন পাবেন ১০ লাখ টাকা। দ্বিতীয় পুরস্কার হিসেবে পাঁচ লাখ টাকা। এ ছাড়া এক লাখ টাকা করে ১০ জনকে পুরস্কৃত করা হবে।

news24bd.tv রিমু