সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি হৃদরোগে আক্রান্ত
সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি হৃদরোগে আক্রান্ত

সংগৃহীত ছবি

সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সোহেল সানি হৃদরোগে আক্রান্ত

অনলাইন ডেস্ক

সিনিয়র সাংবাদিক ও বিশিষ্ট কলামিস্ট এবং আসন্ন ঢাকা সাংবাদিক ইউনিয়ন নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী সোহেল সানি হৃদরোগে আক্রান্ত । গত তিন দিন ধরে রাজধানী ঢাকার শাহবাগে ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালের সিসিইউতে ভর্তি আছেন তিনি। তাঁর চিকিৎসার দায়িত্ব নিয়েছে বসুন্ধরা গ্রুপ।

বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ ডা. নাসির উদ্দিন আহমেদের তত্ত্বাবধানে রয়েছেন সোহেল সানি।

সোহেল সানি বাংলাদেশ প্রতিদিনের দু' যুগে পদার্পণ উপলক্ষে বসুন্ধরা কনভেনশন সেন্টারে উৎসবে যোগ দিয়েছিলেন। সাংবাদিক বন্ধুদের কাছে ২৯ মার্চ অনুষ্ঠিতব্য ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে দোয়া ও ভোট প্রার্থনা করছিলেন তিনি।

এ সময় অনুষ্ঠানে যোগ দেওয়া বাংলাদেশ হাইকমিশনের প্রেস মিনিস্টার শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন সভাপতি মীর্জা মেহেদী তমালের সঙ্গে নির্বাচন নির্বাচন নিয়ে আলোচনা করেন।

সোহেল

হঠাৎ সোহেল সানি বুকের তীব্র যন্ত্রণা অনুভব করেন এবং মাটিতে লুটিয়ে পড়েন।

পরে সোহেল সানিকে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে এবং পরবর্তীতে বাংলাদেশ হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান তিনি হার্ট-অ্যাটার্ক করেছেন।

উল্লেখ্য, ২০০৭ সালের ১১ জানুয়ারি দুষ্কৃতকারীদের হামলায় বাম পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত সোহেল সানি লাঠিতে ভর দিয়েই চলতেন।

news24bd.tv রিমু