জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা নামল জুয়েলারি এক্সপো’র

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা নামল জুয়েলারি এক্সপো’র

অনলাইন ডেস্ক

ব্যাপক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো তিনদিনের বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২। শনিবার (১৯ মার্চ) রাতে সমাপনী অনুষ্ঠানে ফ্যাশন শো, র‌্যাফেল ড্র ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার ২ নম্বর হলে ফ্যাশন শো, র‌্যাফেল ড্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস)-এর প্রেসিডেন্ট সায়েম সোবহান আনভীর, ট্রেজারার উত্তম বণিক প্রমুখ।

তিন দিনব্যাপী প্রথম ‘বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২’ ১৭ মার্চ শুরু হয়ে চলে ১৯ মার্চ পর্যন্ত।

অনুষ্ঠানে ফ্যাশন শোতে অংশ নেয় অলঙ্কার নিকেতন, আপন জুয়েলার্স, ফেন্সি জুয়েলার্স, জায়া গোল্ড ও জরোয়া হাউস।  

তিনদিনের জুয়েলারি এক্সপোতে সেরা স্টলের পুরস্কার পেয়েছে- আমিন জুয়েলার্স, জরোয়া হাউস, পার্ল ওয়েসিস, ড্রিমস ইনস্ট্রুমেন্ট টেক, গোল্ডেন ওয়ার্ল্ড।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮ টা পর্যন্ত চলা মেলায় বিভিন্ন প্রতিষ্ঠান মূল্য ছাড় সহ আকর্ষণীয় অফারে গহনা ও ডায়মন্ড বিক্রি করে।

তিন দিনের এই এক্সপোতে ২ লাখেরও বেশি দর্শনার্থীর আগমন ঘটে।

এক্সপোতে মোট ৬৫টি স্টল ছিল। দেশ-বিদেশের ক্রেতা-বিক্রেতারা এতে অংশ নেন। এক্সপোর মাধ্যমে দেশের স্বর্ণশিল্পীদের হাতে গড়া নিত্যনতুন ডিজাইনের অলংকারের পরিচিতি ঘটেছে জানিয়েছেন আয়োজকরা।

অনুষ্ঠান শেষে নৈশভোজের পরে ফুয়াদের ব্যান্ড দল সঙ্গীত পরিবেশন করেন। সবশেষে বাজুস এক্সপোর সংবাদ সংগ্রহকরা সাংবাদিকদের জন্য র‌্যাফেল ড্র আয়োজন করা হয়।

এর আগে ‘বাংলাদেশ জুয়েলারি এক্সপো-২০২২’ এর উদ্বোধন করেন দেশের জনপ্রিয় কথা সাহিত্যিক ইমদাদুল হক মিলন।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক