আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের নামে গ্রেফতারি পরোয়ানা

সংগৃহীত ছবি

চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলা

আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের নামে গ্রেফতারি পরোয়ানা

অনলাইন ডেস্ক

প্রয়াত চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাই ওরফে আব্দুল আজিজসহ তিনজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। আজ রবিবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক জাকির হোসেনের আদালত এই আদেশ দেন।  পরোয়ানা জারি হওয়া অন্য দুই আসামি হলেন ট্রাম্পস ক্লাবের মালিক আফাকুল ইসলাম ওরফে বান্টি ইসলাম ও সেলিম খান। জামিনে থাকা এই তিন আসামির পক্ষে তাদের আইনজীবীরা কোনো পদক্ষেপ না নেওয়ায় এই গ্রেফতারি পরোয়ানা জারি করেন ট্রাইব্যুনাল।

রবিবার এই মামলায় সাক্ষ্য শুরুর দিন ধার্য ছিল। মামলার বাদী সোহেল চৌধুরীর ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী আদালতে হাজির হননি। তাই তার বিরুদ্ধেও অজামিনযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। একইসঙ্গে আদালত সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ২৪ মার্চ দিন ধার্য করেন।

বনানীর ১৭ নম্বর রোডের আবেদীন টাওয়ারে ট্রাম্পস ক্লাবের নিচে ১৯৯৮ সালের ১৮ ডিসেম্বর সন্ত্রাসীদের গুলিতে মারা যান নায়ক সোহেল চৌধুরী। ওই ঘটনায় নিহতের ভাই তৌহিদুল ইসলাম চৌধুরী গুলশান থানায় হত্যা মামলা দায়ের করেন।

উল্লেখ্য, আশি-নব্বই দশকের বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেতা ও ব্যবসায়ী সোহেল চৌধুরী। তিনি খুব বেশি চলচ্চিত্রে অভিনয় করতে পারেননি।