মালয়েশিয়ায় বাংলাদেশি দুই লেখকের বইয়ের মোড়ক উম্মোচন

মালয়েশিয়ায় বাংলাদেশি দুই লেখকের বইয়ের মোড়ক উম্মোচন

হাসিব মোহাম্মদ তুষার, মালয়েশিয়া

গতকাল ২০ মার্চ মালয়েশিয়া ইউনিপার্ক কনডোমিনিয়াম কমপ্লেক্স এ বাংলা কাব্যগ্রন্থ পারাবতেরা জোছনায় ওড়েনা ও উপন্যাস মধ্যমার মধ্যরাত বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়েছে।

পারাবতেরা জোছনায় ওড়েনা কাব্যগ্রন্থের লেখক কবি আলমগির কবির রাজ্জাকী এবং মধ্যমার মধ্যরাত উপন্যাসের লেখক খন্দকার শাহ আলম এর উপস্থিতিতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি গবেষনা ইন্সষ্টিটিউট এর উধর্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া'র পিএইচডি (ফেলো) কৃষিবিদ খায়রুল বাসার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ডেপুটি রেজিস্ট্রার ও ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া'র পিএইচডি  (ফেলো) কৃষিবিদ হাচিব মোহাম্মদ তুষার, বাংলাদেশ কৃষিসম্প্রসারন অধিদপ্তর এর অতিরিক্ত উপ-পরিচালক এবং ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া'র পিএইচডি  (ফেলো) কৃষিবিদ মনিরুল ইসলাম, পিএইচডি  (ফেলো) লাবনী আক্তার, দেলোয়ার হোসেন ও হামিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইইউকেএল ইউনিভার্সিটি মালয়েশিয়া'র শিক্ষার্থী, মোঃআব্দুল আউয়াল, মমও ইউনিটেন ইউনিভার্সিটি মালয়েশিয়া'র শিক্ষার্থী আসিফ ,ইরাকী শিক্ষার্থী মোঃ কাসেমশসহ মালয়েশিয়া ও অন্যান্য দেশের শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, পারাবতেরা জোছনায় ওড়েনা কাব্যগ্রন্থের লেখক কবি আলমগির কবির রাজ্জাকী এবং মধ্যমারমধ্যরাত উপন্যাসের লেখক খন্দকার শাহ আলম উভয়েই ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভ, বাংলাদেশ এর সহযোগী অধ্যাপক ও আইইউকে এল ইউনিভার্সিটি, মালয়েশিয়া'র পিএইচডি ফেলো।

news24bd.tv/এমি-জান্নাত