মালয়েশিয়ায় বাংলাদেশি দুই লেখকের বইয়ের মোড়ক উম্মোচন
মালয়েশিয়ায় বাংলাদেশি দুই লেখকের বইয়ের মোড়ক উম্মোচন

মালয়েশিয়ায় বাংলাদেশি দুই লেখকের বইয়ের মোড়ক উম্মোচন

হাসিব মোহাম্মদ তুষার, মালয়েশিয়া

গতকাল ২০ মার্চ মালয়েশিয়া ইউনিপার্ক কনডোমিনিয়াম কমপ্লেক্স এ বাংলা কাব্যগ্রন্থ পারাবতেরা জোছনায় ওড়েনা ও উপন্যাস মধ্যমার মধ্যরাত বইয়ের মোড়ক উম্মোচন অনুষ্ঠিত হয়েছে।

পারাবতেরা জোছনায় ওড়েনা কাব্যগ্রন্থের লেখক কবি আলমগির কবির রাজ্জাকী এবং মধ্যমার মধ্যরাত উপন্যাসের লেখক খন্দকার শাহ আলম এর উপস্থিতিতে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি গবেষনা ইন্সষ্টিটিউট এর উধর্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা ও ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া'র পিএইচডি (ফেলো) কৃষিবিদ খায়রুল বাসার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ডেপুটি রেজিস্ট্রার ও ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া'র পিএইচডি  (ফেলো) কৃষিবিদ হাচিব মোহাম্মদ তুষার, বাংলাদেশ কৃষিসম্প্রসারন অধিদপ্তর এর অতিরিক্ত উপ-পরিচালক এবং ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়া'র পিএইচডি  (ফেলো) কৃষিবিদ মনিরুল ইসলাম, পিএইচডি  (ফেলো) লাবনী আক্তার, দেলোয়ার হোসেন ও হামিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আইইউকেএল ইউনিভার্সিটি মালয়েশিয়া'র শিক্ষার্থী, মোঃআব্দুল আউয়াল, মমও ইউনিটেন ইউনিভার্সিটি মালয়েশিয়া'র শিক্ষার্থী আসিফ ,ইরাকী শিক্ষার্থী মোঃ কাসেমশসহ মালয়েশিয়া ও অন্যান্য দেশের শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, পারাবতেরা জোছনায় ওড়েনা কাব্যগ্রন্থের লেখক কবি আলমগির কবির রাজ্জাকী এবং মধ্যমারমধ্যরাত উপন্যাসের লেখক খন্দকার শাহ আলম উভয়েই ইউনিভার্সিটি অব ডেভেলপমেন্ট অলটারনেটিভ, বাংলাদেশ এর সহযোগী অধ্যাপক ও আইইউকে এল ইউনিভার্সিটি, মালয়েশিয়া'র পিএইচডি ফেলো।

news24bd.tv/এমি-জান্নাত