আশা করি তারা হরতালের নামে নাশকতা করবে না : স্বরাষ্ট্রমন্ত্রী 

আশা করি তারা হরতালের নামে নাশকতা করবে না : স্বরাষ্ট্রমন্ত্রী 

নিজস্ব প্রতিবেদক

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, হরতাল রাজনৈতিক অধিকার। আশাকরি রাজনৈতিক দলগুলো সহনশীলতার পরিচয় দেবে, তারা হরতালের নামে নাশকতা ও জানমালের ক্ষতি করবে না। যদি করে আইনশৃঙ্খলা বাহিনী তাদের কাজ করবে।  আজ বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মুক্তিযুদ্ধ যাদুঘরের উদ্বোধনী অনুষ্ঠানে আগামী ২৮ মার্চ বাম দলগুলোর ডাকা হরতালের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

এসময় মন্ত্রী আরো বলেন, বিশ্বব্যাপী সমস্যার কারণে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাবে তেলের দাম বেড়েছে। তারা যে কারণে হরতাল ডেকেছে ইতিমধ্যে সরকারের গৃহীত পদক্ষেপের কারণে দ্রব্যমূল্যের দাম নামতে শুরু করেছে। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের মুক্তিযুদ্ধ যাদুঘর পরিদর্শন এবং উদ্বোধন করেন। যাদুঘরে মুক্তিযুদ্ধে চট্টগ্রাম পুলিশ লাইনের ভূমিকার নানা স্মৃতি ও বীরত্ব স্থান পায়।

এসময় সাংসদ আবু রেজা মু. নেজামুদ্দিন নদভী, দিদারুল আলম, মুস্তাফিজুর রহমান, সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী, সিএমপি কমিশনার সালেহ মো. তানভীর, দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

news24bd.tv/তৌহিদ