শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ | আপডেট ২০ ঘন্টা ২০ মিনিট আগে

বাসায় ঢুকে ভূমি কমিশনারের স্ত্রীকে ছুরিকাঘাত 

সুমন সিকদার • বরগুনা প্রতিনিধি

বাসায় ঢুকে ভূমি কমিশনারের স্ত্রীকে ছুরিকাঘাত 

বরগুনার বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের বাসায় ঢুকে তার স্ত্রী অদিতি বড়ালকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আহতাবস্থায় অদিতি বড়ালকে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। 

আজ (৩ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার দিকে বেতাগী সরকারি কলেজের সামনে মানছুরা ভিলায় এ ঘটনা ঘটে। 

অদিতি বড়াল বাগেরহাটের চিতলমারী উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান কালিদাস বড়াল ও নারী সংসদ সদস্য হ্যাপি বড়ালের মেয়ে। গেল বছর বেতাগী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পালের সঙ্গে বিয়ে হয়েছে তার। 

জানা যায়, বেতাগী পৌর শহরের কলেজ রোড এলাকার মানছুরা ভিলার  দোতলায় বাস করেন সহকারী কমিশনার (ভূমি) ও তার স্ত্রী অদিতি। মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কেউ বাসার কলিং বেলে নক করলে দরজা খোলেন অদিতি। এ সময় অপরিচিত এক ব্যক্তি ছুরি দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার পেটের বাম পাশে গুরুতর জখম হয়।

এ সময় নিজেকে রক্ষার চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা অদিতিকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। 

সহকারী কমিশনার (ভূমি) রামানন্দ পাল বলেন, গত বছরের ১৬ ডিসেম্বর তার পিত্রালয় বাগেরহাটের চিতলমারীর বাসায় ঘুমন্ত অবস্থায় জানালা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর জখম করে। ওই ঘটনার প্রেক্ষিতে মনে হচ্ছে, পূর্ব শত্রতার জের ধরে বাগেরহাটের কোনো সন্ত্রাসী এসে এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে, ঘটনার পর পরই বরগুনা জেলা প্রশাসক মোখলেছুর রহমান, পুলিশ সুপার বিজয় বসাক বিপিএম, পিপিএম ও অতিরিক্ত জেলা প্রশাসক মো. জাকির হোসেন বাচ্চু  ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

পুলিশ সুপার বিজয় বসাক বলেন, ঘটনাটি শোনার পরেই ঘটনাস্থলে ছুটে এসেছি। শিগগিরই সব ধরনের আইনগত সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ ইতোমধ্যে অভিযান শুরু করেছে। 

সুমন/অরিন/নিউজ টোয়েন্টিফোর

মন্তব্য