রাজধানীতে দুর্বৃত্তদের গুলিতে আ.লীগ নেতাসহ নিহত ২
রাজধানীতে দুর্বৃত্তদের গুলিতে আ.লীগ নেতাসহ নিহত ২

সংগৃহীত ছবি

রাজধানীতে দুর্বৃত্তদের গুলিতে আ.লীগ নেতাসহ নিহত ২

অনলাইন ডেস্ক

রাজধানীর শাহজাহানপুরে দুর্বৃত্তের এলোপাতাড়ি গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু (৫৫) ও সামিয়া আফনান প্রীতি (২০) নামে এক কলেজ ছাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন টিপুর গাড়ি চালক মনির হোসেন মুন্না (৩০)। বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছেন,হামলার সময় টিপু একটি গাড়িতে ছিলেন।

দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলি চালায়। রাত সোয়া ১১টার দিকে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসাধীন গুলিবিদ্ধ মুন্নার ভাষ্যমতে, তার মালিক জাহিদুল ইসলাম টিপুকে নিয়ে এজিবি কলোনি থেকে গাড়িযোগে শাজাহানপুরের বর্তমান বাসায় যাচ্ছিলেন তিনি। শাজাহানপুর আমতলা মসজিদ এলাকায় পৌঁছালে হঠাৎ মুখোশ পরা এক ব্যক্তি তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়েন। এতে তাঁরা গুলিবিদ্ধ হন। পরে হাসপাতালে টিপুর মৃত্যু হয়।

নিহত প্রীতির বান্ধবী সুমাইয়া জানান, গোলাগুলির ঘটনার সময় তারা শাজাহানপুর আমতলা এলাকায় রিকশায় ছিলেন। হঠাৎ কোথা থেকে গুলি এসে প্রীতির শরীরে বিদ্ধ হয়। গুলিবিদ্ধ অবস্থায় প্রীতিকে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রীতি বদরুন্নেসা সরকারি কলেজের অনার্সের ছাত্রী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. আলাউদ্দিন বলেন, গুলিবিদ্ধ টিপু এবং প্রীতিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ও সবুজবাগ জোনের সহকারী কমিশনার (এসি) মনতোষ বিশ্বাস এই হতাহতের বিষয়টি নিশ্চিত করেন।

news24bd.tv/আলী