ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা
ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা

সংগৃহীত ছবি

ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিল আর্জেন্টিনা

ইমরান হোসেন

কাতার বিশ্বকাপের বাছাইপর্বে অপরাজিত থাকা আর্জেন্টিনা উপহার দিল আরেকটি নজরকাড়া পারফরম্যান্স। শুরু থেকে শেষ পর্যন্ত একচ্ছত্র আধিপত্য দেখিয়ে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে উড়িয়ে দিল তারা। করোনা ভাইরাসের ধকল কাটাতে আলবিসেলেস্তেদের আগের দুই ম্যাচে না খেলা লিওনেল মেসি ফেরা রাঙালেন গোল দিয়ে।  

বিশ্বকাপ বাছাইপর্বে ঘরের মাঠে নিজেদের শেষ ম্যাচে ভেনেজুয়েলাকে ৩-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা।

গোল পেয়েছেন মেসি, ডি মারিয়া এবং নিকোলাস গঞ্জালেজ। মাঝে দুই ম্যাচে জাতীয় দলে ছিলেন না মেসি। তবে দলে ফিরেই পেয়েছেন গোলের দেখা।

ম্যাচের শুরু থেকেই দারুণ খেলতে থাকে স্বাগতিক দল।   ম্যাচের ৩৫তম মিনিটে ডি পাউলের পাওয়া বল থেকে গোল করেন নিকোলাস গঞ্জালেজ। এরপর ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় আর্জেন্টিনা।

বিরতির পর বাজে খেলার কারণে হলুদ কার্ড দেখেন ভেনেজুয়েলার তিন খেলোয়াড়। এরপর ৭৯তম মিনিটে দলকে আরও এগিয়ে দেন পিএসজি উইঙ্গার ডি মারিয়া। আর ৮২তম মিনিটে ভেনেজুয়েলার কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন আর্জেন্টাইন অধিনায়ক মেসি। এই ৩-০ গোলে জয় নিয়ে টানা ৩০ ম্যাচে অপরাজিত থাকলো মেসিরা।

এই জয়ের ফলে ব্রাজিলের সমান ১৬ ম্যাচ খেলে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে থাকল আর্জেন্টিনা। আর ১৭ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের সবচেয়ে নিচের দল এখন ভেনেজুয়েলা।     

news24bd.tv/ কামরুল