ফুল দেওয়াকে কেন্দ্র করে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ
ফুল দেওয়াকে কেন্দ্র করে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ

ফুল দেওয়াকে কেন্দ্র করে আ.লীগের দু’পক্ষের সংঘর্ষ

অনলাইন ডেস্ক

স্বাধীনতা দিবসে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে মানিকগঞ্জের সাটুরিয়ায় আওয়ামী লীগের দুপক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত পাঁচজন।  শনিবার (২৬ মার্চ) সকালে উপজেলা চত্বরে শহীদ মিনারে ফুল দেওয়ার সময় বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ ও দলীয় সূত্রে জানা গেছে, উপজেলার বালিয়াটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. রুহুল আমিন তার সমর্থকদের নিয়ে শহীদ মিনারে ফুল দেন।

এরপর সদ্য বহিষ্কৃত একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর সোহেল আহম্মেদ চৌধুরী তার সমর্থকদের নিয়ে শহীদ মিনারে ফুল দেন। এ সময় একই ইউনিয়নের ব্যানারে দুবার ফুল দেওয়া নিয়ে দুপক্ষের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে। এতে বালিয়াটি ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন ও ফুকুরহাটির যুবলীগ নেতা নাজমুল হোসেনসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।  

এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন সাটুরিয়া থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম। তিনি বলেন, স্বাধীনতা দিবস উপলক্ষে শহীদ মিনারে ফুল দেওয়া নিয়ে আওয়ামী লীগের দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
news24bd.tv/তৌহিদ