সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০৩ মিনিট আগে

গণ বিশ্ববিদ্যায়ে প্রিয়াংকার হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

 গণ বিশ্ববিদ্যায়ে প্রিয়াংকার হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

সাভারের গণ বিশ্ববিদ্যালয় ইংরেজী বিভাগের ১৫ তম ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী প্রিয়াংকা পাল (২৫) হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা। আজ বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের বাদাম তলায় এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মানববন্ধনে প্রায় পাঁচ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করে।

শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি ক্যাম্পাসের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একাডেমিক ভবনের সামনে এক সমাবেশে মিলিত হয়। পরে ঘোড়াপির মাজার হয়ে ঢাকা-আরিচা মহাসড়কের বাইশমাইলে গিয়ে শেষ হয়।
 
সমাবেশে বক্তারা বলেন, মানববন্ধন থেকে বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা অবিলম্বে প্রিয়াংকা পাল হত্যাকাণ্ডের মূল আসামি ধামরাইয়ে মতিপাল মিষ্টান্ন ভান্ডারের স্বত্ত্বাধিকার সুশীল পালের ছেলে প্রেমিক তন্ময় পালকে গ্রেপ্তার করে ফাঁসির দাবি জানাই সরকারের কাছে। এছাড়া আগামী এক সপ্তাহের মধ্যে খুনি তন্ময় পালকে গ্রেপ্তার করা না হলে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দেন শিক্ষার্থীরা।

-----------------------------------------------------------------
আরও পড়ুন :চবির ভর্তি পরীক্ষা ২৭ অক্টোবর শুরু
-----------------------------------------------------------------

এ সময় মানববন্ধনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিঃ মো. দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান ড. আমজাদ হোসেন, গণ বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের ভিপি জুয়েল রানা, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, ঘটনার পর থেকেই তন্ময় পাল পলাতক। আমরা তাকে গ্রেপ্তারের জন্য সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছি।


(নিউজ টোয়েন্টিফোর/কামরুল)

মন্তব্য